সোমবার পরিচালক চাষী নজরুল ইসলামের  অন্তরঙ্গ চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠিত হলো। এইদিন সন্ধ্যায় এফডিসির তিন নম্বর ফ্লোরে আয়োজন করা হয় এই অনুষ্ঠানের। নতুন এ ছবিতে অভিনয় করছেন ইমন ও আলিশা প্রধান। আর ছবিটি নির্মাণ করছে নতুন প্রযোজনা সংস্থা কার্নিভাল মোশন পিকচার্স।

‘অন্তরঙ্গ’ ছবিটি দিয়েই ছবি নির্মাণে যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটি। সোমবার এফডিসিতে একটি ক্লাব ড্যান্সের শুটিং দিয়েই ছবিটির কাজ শুরু হয়। এ ছবিতে আরো একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন দিতি। তিনিও এই ছবির শুভমহরতে উপস্থিত ছিলেন।ontorongo

কার্নিভাল মোশন পিকচাস প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী গিয়াস উদ্দিন মুরাদ জানান,এ প্রতিষ্ঠান থেকে দ্বিতীয় ছবিটি পরিচালনা করবেন শাহিন-সুমন। এ ছবির নাম ‘মিয়া বিবি রাজি’। ছবিতে আলিশার বিপরীতে অভিনয় করবেন সাইমন। আরও থাকবেন সাদেক বাচ্চু, শাকিলা, মিশা সওদাগর এবং এটিএম শামসুজ্জামান।

আরো জানা যায়, এ প্রতিষ্ঠান থেকে আরও দুটি ছবি পরিচালনা করবেন সোহানুর রহমান সোহান ও জাকির হোসেন রাজু। তবে তাদের পরিচালনায় ছবি দুটির নাম এখনও চূড়ান্ত হয়নি।

প্রসঙ্গত ইমন ও আলিশা চাষী নজরুল ইসলামের ‘ভুল যদি হয়’ ছবির মাধ্যমে প্রথম জুটি বাঁধেন। এ ছবিটির কাজ এখন শেষ পর্যায়ে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।