হঠাৎ হঠাৎ নানা ধরনের পাগলামি এসে ভর করে কারিনা কাপুরের ওপর। আর এ কারণে খেসারতও দিতে হয় তাকে। এবার তেমনই এক ঘটনায় বেশ বড় ধরনের খেসারত দিলেন তিনি। পাগলামি করে ‘রাম-লীলা’ ছবিটির প্রস্তাব ফিরিয়ে দেয়ায় এখন অনুশোচনার আগুনে পুড়ছেন কারিনা কাপুর খান।

বর্তমানে ‘রাম-লীলা’য় চমৎকার অভিনয় পারদর্শিতার জন্য প্রশংসার জোয়ারে ভাসছেন দীপিকা পাড়ুকোন। অথচ এ ছবির জন্য প্রথম প্রস্তাব পেয়েছিলেন কারিনা-ই। ‘রাম-লীলা’ ছবিটির প্রস্তাব নাকচ করে ‘গোরি তেরি পেয়ার মে’ ছবিটি করার সিদ্ধান্ত নেন সাইফপত্নী।

এ বছরে তার অভিনীত এ দ্বিতীয় ছবিটি ব্লকবাস্টার ফ্লপের খাতায় নাম লিখিয়েছে। অন্যদিকে আকাশছোঁয়া ব্যবসায়িক সাফল্য নিয়ে এখন চলছে ‘রাম-লীলা’ ছবিটি। এটি বছরের ব্যবসাসফল প্রথম পাঁচটি ছবির তালিকায়ও জায়গা করে নিয়েছে।kareena

সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে কারিনা বলেন, স্বীকার করছি আমি পাগল। প্রায় সময়ই ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর বুঝতে পারি আমি ভুল করেছি। আমাকে ‘রাম-লীলা’ ছবিটি করার প্রস্তাব দেয়া হয়েছে। কিন্তু আমি করিনি। তার পরিবর্তে করেছি ‘গোরি তেরি পেয়ার মে’। সঞ্জয় লীলা বানশালির সাথে কাজ করার সুযোগ হারানোয় আমি দুঃখিত। তবে পরবর্তী সময়ে আমি অবশ্যই তার সঙ্গে কাজ করব। আমিই একমাত্র অভিনেত্রী যে অহঙ্কার করে হাতের লক্ষ্মী পায়ে ঠেলে দিয়েছি অন্য অভিনেত্রীদের কাছে।

‘রাম-লীলা’র আগে ‘কাহো না পেয়ার হ্যায়’, ‘কাল হো না হো’র মতো জনপ্রিয় ছবিগুলোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কারিনা। আর এসব ছবিতে অভিনয় করে খ্যাতি-সুনাম কুড়িয়েছেন আমিশা প্যাটেল ও প্রীতি জিনতা।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।