একাধিক সফল ছবিতে ধারাবাহিকভাবে সাফল্য অর্জন করে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত অভিনেত্রী সোনাক্ষি সিনহা।

অন্যদের মতো খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি না হলেও লাবণ্যময়ী রূপ এবং দুর্দান্ত অভিনয়ের সুবাদে দর্শক হৃদয় জয় করে চলেছেন এই অভিনেত্রী। গত এক বছরে ‘দাবাং-২’, ‘লুটেরা’, ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই দুবারা’, ‘বুলেট রাজা’ ছবিগুলোতে কাজ করে সফলতা পেয়েছেন তিনি। আর বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে শহিদ কাপুরের বিপরীতে করা ‘আর রাজকুমার’ ছবিটি। নতুন একাধিক ছবির কাজ নিয়েও বর্তমানে তুমুল ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

সম্প্রতি একটি ওয়েবসাইটকে দেয়া সাক্ষাৎকারে নিজের রূপ ও শারীরিক সৌন্দর্য নিয়ে কথা বলেছেন সোনাক্ষি। এই সাক্ষাৎকারের মাধ্যমে তিনি আর স্লিম হতে চান না বলে জানিয়েছেন। এর আগে অনেকেই বলেছেন, বলিউডের মতো গ্ল্যামারাস জায়গায় অভিনয় করার জন্য সোনাক্ষিকে অবশ্যই আরও স্লিম হতে হবে। ওজন কমাতে হবে তার। বিষয়টি বলিউড পাড়ায়ও বহুবার আলোচিত হয়েছে। তবে এর সঙ্গে একমত নন সোনাক্ষি। শারীরিক সৌন্দর্যের দিক দিয়ে বর্তমানে তিনি একদম ফিট রয়েছেন বলেই মনে করেন এ অভিনেত্রী। শুকনো হওয়ার কোন ইচ্ছা ও আগ্রহ নেই বলেও জানিয়েছেন তিনি।sonakshi-dabangg-2-stills+(1)

এ বিষয়ে সোনাক্ষি আরও বলেন, আমি যা আছি তাতেই কিন্তু দর্শকরা আমাকে গ্রহণ করেছেন। আমাকে এরকমভাবে দেখতেই দর্শকের চোখ অভ্যস্ত। আর এর মাধ্যমে আমি অল্প সময়ে দর্শকদের যতটা কাছাকাছি যেতে পেরেছি এটাকে নিজের সৌভাগ্য মনে করি। তাই দর্শকরা আমাকে যেভাবে গ্রহণ করেছেন সেভাবেই উপস্থাপিত হতে চাই। অনেকেই হয়তো মনে করেন আমার আরও স্লিম হওয়া দরকার। কিন্তু আমি তা মনে করি না। কারণ, কাজ করতে গিয়ে, নাচ, গান, অভিনয়, অ্যাকশন দৃশ্য করতে গিয়ে আমার কোন অসুবিধা হচ্ছে না। খুব সাবলীলভাবে আমি কাজ করতে পারছি। আমি অনেক কমফরটেবল এখন। আমি নিজেকে নিয়ে শতভাগ হ্যাপি। এভাবেই কাজ করে যেতে চাই সামনে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।