এমনিতেই রোগা শরীরের জন্য খাবারদাবারে দরকার হয় বাড়তি পুষ্টি। আর সেই অসুস্থ মানুষটা যদি হয় খুব কাছের কেউ, তাহলে তো আহ্লাদের আর সীমা থাকে না। এমনই আহ্লাদের রসগোল্লা এখন রানী মুখার্জির মুখে।

ক্যারিয়ারের বারোটা বেজেছে অনেক দিন ধরেই। পরপর অনেক ছবিতে ব্যর্থতা, মাঝে বিশাল লম্বা ক্যারিয়ার বিরতি। আর বিরতির পর ‘আইয়া’ দিয়ে বেশ জাঁকজমকের সঙ্গে বলিউডে চড়ে বসার ইচ্ছে থাকলেও এতদিনের পুরনো ব্যর্থতার ক্ষতটা এখনও শুকোয়নি।rani_041013010303

আর ক্যারিয়ারের অসুস্থ দশাকে সারিয়ে তুলতে উঠেপড়ে লেগেছেন প্রেমিক আদিত্য চোপড়া। এমনিতেই প্রোডাকশনের কাজে খুঁতখুঁতে যত্মশীল হওয়ার ব্যাপারে আদিত্যের একটা সুনাম আছে। কিন্তু সেই ছবিতে যদি থাকেন খোদ প্রেমিকা রানী তবে যে সেটার ব্যাপারে আদিত্যের মাথাব্যথা অন্য সবগুলোর চেয়ে বেশি হবে, তা বলার অপেক্ষা রাখে না।

আর তাই যশরাজ প্রোডাকশনের ব্যানারে রানীর পরবর্তী ছবি ‘মর্দানি’ নিয়ে ভয়াবহ দুশ্চিন্তায় ইদানীং আদিত্য। এমনকি মুক্তির প্রহর গোনা ‘ধুম থ্রি’কেও অনেকটা ভুলে গিয়ে ‘মর্দানি’র জন্য উঠেপড়ে লেগেছেন আদিত্য। কোনো কিছুতেই কার্পণ্য কিংবা খুঁত রাখছেন না।

দেখাই যাক এমন নিবিড় পর্যবেক্ষণ সত্ত্বেও যদি রানীকে আবারও অতীতের ক্যারিয়ারের শীর্ষে নিয়ে বসাতে পারেন আদিত্য, তাহলে মন্দ কি?

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।