আরব সাগরের তীরে হিল্লোল তোলা  ধক ধক কন্যা মাধুরী দিক্ষিতকে অভিনয় করতে দেখা গেছে সত্তরের দশকের নায়কদের থেকে হালের বলিউডের হিরোদের প্রায় অনেকের সঙ্গেই। তাঁর লাস্য, হাসির ছায়ায় আপ্লুত তাঁর সমস্ত সহঅভিনেতারাই। আপাতত তিনি ব্যস্ত ২০১০-এর বিশাল ভরদ্বাজ পরিচালিত সুপারহিট ছবি ‘ইশকিয়া’র সিকুয়েল ‘দেড় ইশকিয়া’ নিয়ে। সেখানে তিনি নাসিরুদ্দিন শাহের বিপরীতে অভিনয় করছেন। তবে মাধুরীর অকপট স্বীকারক্তি নাসিরুদ্দিনের সঙ্গে তাঁর অভিনয়ে অসুবিধা না থাকলেও, ঘনিষ্ঠদৃশ্যে অভিনয় করতে একটু আরষ্টতা আসছে। মাধুরীর কথায়, নাসিরের চোখে এক অদ্ভূত মাদকতা আছে, যারজন্য তাঁর একটু লজ্জাই হচ্ছে, বলেছেন নেনে পত্নী।

নাসিরুদ্দিনের মতো সত্বোস্ফূর্ত অভিনেতা তিনি কমই দেখেছেন।ছবির ট্রেলার মুক্তির দিন একথা বলেছেন মাধুরী। এই ছবির সিকুয়েলে মাধুরী ‘বেগম পারার’ চরিত্রে অভিনয় করছেন। প্রেম, বিশ্বাস, বিশ্বাসভঙ্গ আর টান টান উত্তেজনা নিয়ে তৈরি হয়েছে এই ছবি। বিভিন্ন দুর্গম জায়গায় ছবিটির শ্যুটিং করা হয়েছে।শ্যুটিংয়ের মুহূর্তগুলি তাঁরা প্রত্যেকে উপভোগও করেছেন যথেষ্ট।
বিশালের আগের ছবিটিতে অভিনয় করেছিলেন নাসিরুদ্দিন ও আরসাদ ওয়ারসির সঙ্গে বিদ্যা বালন। পরিচালকের এবারের ছবিতে অভিনয় করছেন মাধুরী এবং হুমা কুরেশি।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।