মির্জাপুর উপজেলার মহেড়া জমিদারবাড়িতে ধারণ করা ‘ইত্যাদি’ একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে আজ রাত ৮টা বাংলা সংবাদের পর। ইত্যাদির এবারের পর্বে রয়েছে মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার দোতরাপয়সা গ্রামের মোহাম্মদ শরীফ এবং লক্ষ্মীপুর জেলার সদর থানার ৬ নম্বর ভাঙাখাঁ ইউনিয়নের মোহাম্মদ মহিউদ্দিনের ওপর একটি উদ্বুদ্ধকরণ প্রতিবেদন।ittadi

শারীরিকভাবে প্রতিবন্ধী হওয়া সত্ত্বেও যারা জয় করেছেন তাদের অক্ষমতাকে। গ্রিন সেভার্স নামের একটি প্রতিষ্ঠানের কর্মকাণ্ডের ওপর রয়েছে একটি উদ্বুদ্ধকরণ প্রতিবেদন। এবারের ইত্যাদিতে মূল গান রয়েছে দুটি। এর মধ্যে একটি দেশাত্মবোধক গান গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সামিনা চৌধুরী।

আরেকটি গান গেয়েছেন জনপ্রিয় অভিনয় তারকা চঞ্চল চৌধুরী ও তারিন। নিয়মিত পর্ব হিসেবে এবারও রয়েছে যথারীতি দর্শকপর্ব, মামা-ভাগ্নে, নানি-নাতি ও চিঠিপত্র বিভাগ। রয়েছে বিভিন্ন সমসাময়িক ঘটনা নিয়ে বেশ কিছু সরস অথচ তীক্ষ্ন নাট্যাংশ। বরাবরের মতো এবারও ইত্যাদির শিল্পনির্দেশনায় ছিলেন নিয়মিত শিল্পনির্দেশক মুকিমুল আনোয়ার মুকিম। এবারের ইত্যাদিতে পরিচালকের সহকারী হিসেবে ছিলেন যথারীতি রানা ও মামুন। ইত্যাদির রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। স্পন্সর করেছে যথারীতি কেয়া কসমেটিকস লিমিটেড। ‘ইত্যাদি’ পুনঃপ্রচার করা হবে ১লা ডিসেম্বর রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।