ধুম থ্রির একটি গানের শুটিংয়ে খরচ হয়েছে পাঁচ কোটি টাকা! একশো কোটি বাজেটের সিনেমা দেখে অভ্যস্ত দর্শক একটি গানের জন্য এত টাকা খরচ হয়েছে শুনেই ইউটিউবে চোখ রেখেছেন। আমির-ক্যাটরিনার দুরন্ত নাচ দেখেও খুশি হন তাঁরা। মালাং গানটি অনলাইনে আপলোড হওয়ার কয়েক মিনিটের মধ্যেই কয়েক লক্ষ লাইক পড়ে। ডিসেম্বরের শেষে ছবি মুক্তির আগেই তাই যশরাজ প্রোডাকশন দাবি করতে পারে ধুম থ্রি আগের সব ছবির রেকর্ড ভেঙে দেবে। মালাং গানের দৃশ্যে সার্কাসের মঞ্চ থেকে লাফিয়ে উড়ে গেলেন আমির। পরমুহূর্তেই ক্যাটরিনাকে জড়িয়ে ধরে নিচে ঝাঁপ দিলেন। দুর্ধর্ষ স্টাণ্ট আর ব্যালের মিশেলে এমন নাচ আগে কখনও দেখেনি বলিউড। আমিরের জিমন্যাস্টিক দেখে দর্শকরা সবাই অবাক। এই একটি গানের জন্য মিঃ পারফেকশনিস্টকে করতে হয়েছে অনেক পরিশ্রম, ব্যালে, অ্যারোবিক্স ছাড়াও শিখেছেন ফরাসি স্টাণ্ট পারকুর। এ সব কিছু মিলিয়েই মালাং। গাঢ় বেগুনি পোশাক, মাথায় কালো হ্যাট জাদুকরের চরিত্রে আমির খান ধুম থ্রির অ্যাণ্টাগনিস্ট। এককথায় খলনায়ক হয়েও হিরো। মালাং গানে এভাবেই পরিচয় হল দুরন্ত আমিরের সঙ্গে।

রেমো ডি’সুজার কোরিওগ্রাফির মিশেলে তৈরি মালাং গানে আমিরি স্টাইলও রয়েছে। তবে গানটি তৈরিতে এত টাকা খরচ হওয়ার কারণ আমেরিকা থেকে ২০০ জন প্রফেশনাল জিমন্যাস্টকে নিয়ে আসা এবং ২০ দিন তাঁদের মুম্বইয়ে রেখে নাচ ও স্টাণ্টের রিহার্সাল দিয়ে শুটিং করা। জিমন্যাস্টদের মোটা অঙ্কের পারিশ্রমিক দেওয়া ছাড়াও শিল্পীদের চোখ ধাঁধানো কস্টিউম ও গানটির জন্য বিশাল সুদৃশ্য সেট তৈরিতে প্রচুর টাকা খরচ করেছেন প্রযোজক আদিত্য চোপড়া। মালাং এর সেট তৈরি করতেই সময় লেগেছে দুই মাস। যে গানের জন্য এত আয়োজন তার নিট খরচ যে তাক লাগানো হবে তা নিয়ে সন্দেহ নেই।

এরপর কি আর কেউ জানতে চাইবেন ধুম থ্রি তৈরিতে কত টাকা ঢেলেছে যশরাজ প্রোডাকশন? মালাং-এর গ্ল্যামার দেখার পরে নিজেরাই অনুমান করে নিন। ধুম থ্রি পরিচালনা করছেন বিজয়কৃষ্ণ আচার্য। ধুম সিরিজের আগের ছবিগুলির গল্পকার ছিলেন তিনি। টানটান উত্তেজনা, অ্যাডভেঞ্চার, রোমান্সে ভরপুর ধুম থ্রির কাহিনি। আগের মতোই পুলিশ অফিসার জয় দীক্ষিতের চরিত্রে অভিষেক বচ্চন। আমিরের পাশে নিজেকে ফিট দেখাতে নয় কিলোগ্রাম ওজন কমিয়েছেন তিনি। রয়েছেন উদয় আলি চোপড়াও। শোনা যাচ্ছে ৩ডি ছাড়াও এই প্রথম বলিউডের কোনও ছবি আইম্যাক্স ফরম্যাটে মুক্তি পাবে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।