১৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মূল আকর্ষণ ছিল ঋতুপর্ণ ঘোষের ‘সানগ্লাস’। খোদ বিগবি বচ্চন, জয়া বচ্চন, কিং খান আর কমল হাসান ছবিটির প্রশংসায় ছিলেন পঞ্চমুখ।Sunglass_poster

কিন্তু যতই মুক্তির তারিখ ঘনিয়ে আসছে ততই অনিশ্চিত হয়ে উঠছে টালিগঞ্জে ছবিটির মুক্তি পাওয়ার বিষয়টি। কলকাতা ফিল্ম ইন্ডাস্ট্রির নিয়ম অনুযায়ী কোনো ছবির সব কাস্ট ও ক্রু সম্পূর্ণভাবে সম্মানীপ্রাপ্ত হলে তবেই ছাড়পত্র পাওয়ার সমর্থ হিসেবে ধরা হয়।

সে জায়গাতেই লেগেছে মস্ত গন্ডগোল। ছবির প্রোডাকশনের সঙ্গে জড়িত অনেক কলাকুশলী এখনও পাননি চুক্তিবদ্ধ পুরো সম্মানী। ছবির আলোকচিত্রী থেকে শুরু করে নেপথ্য সঙ্গীতসহ প্রতিটি বিভাগের কুশলীদের এ অভিযোগ।

তবে কি বন্ধ হয়ে যাবে এই ছবির মুক্তি? ফেডারেশন অব সিনে টেকনিশিয়ান অ্যান্ড ওয়ার্কার অব ইস্টার্ন সিনেমার সাধারণ সম্পাদক অপর্ণা ঘাতক বলেন, আমরা শুধু বকেয়া সম্মানীর কোনো লিখিত বিবৃতি পেলে আবেদন কার্যকর হবে।

এখনও এমন কোনো লিখিত অভিযোগ জমা পড়েনি ‘সানগ্লাস’-এর বিরুদ্ধে। যদি কোনো লিখিত অভিযোগ দাখিল হয়, তবে খানিকটা বাধাগ্রস্ত হবে ছবিটির মুক্তি প্রক্রিয়া।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।