হলিউডের অভিনেত্রী ও প্রযোজক শ্যারন স্টোন সম্প্রতি মুম্বাই গিয়েছেন একটি তহবিল সংগ্রহ অনুষ্ঠানে অংশ নিতে। ভারত গিয়ে তিনি বলেছেন, হিন্দি সিনেমায় অভিনয় করতে পারলে তার ভাল লাগবে। শ্যারন বলেন, আমি অনেক হিন্দি মুভি দেখেছি। ভাষাটা আলাদা। কিন্তু আমার ভাল লেগেছে।

আপনি কি হিন্দি শিখেছেন? এ প্রশ্নের উত্তরে শ্যারন বলেন, আমি নমস্তে বলা শিখেছি। আমি ভারতীয় খাবার পছন্দ করি। মশলাদার খাবার আমার ভাল লাগে। দারুণ। আজ আমি ভোর ৪টায় উঠে হেঁটেছি। অন্যরকম লেগেছে। মন্দিরে গিয়েছিলাম, অপূর্ব!Sharon-Stone-Wallpapers-2

সম্প্রতি ভারতের মুম্বাইয়ে আন্তর্জাতিক সংগঠন দ্য আমেরিকান ফাউন্ডেশন ফর এইডস রিসার্চ আয়োজিত তহবিল গঠন অনুষ্ঠানে অংশ নিয়েছেন প্রখ্যাত মার্কিন অভিনেত্রী শ্যারন স্টোন। সেখানে সংবাদকর্মীদের সঙ্গে আলাপচারিতার সময় হিন্দি ছবিতে কাজের আগ্রহ প্রকাশ করেছেন ‘বেসিক ইনস্টিংকট’খ্যাত ৫৫ বছর বয়সী এ তারকা অভিনেত্রী।

হিন্দি ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে শ্যারন জানিয়েছেন, ‘আমি অনেক হিন্দি ছবি দেখেছি। ভাষাটা ভিন্ন হলেও, হিন্দি ছবি আমি খুব পছন্দ করি। অন্তত একটি হিন্দি ছবিতে অভিনয় করতে পারলেও আমার অনেক ভালো লাগবে।’ সম্প্রতি এক খবরে এমনটিই জানিয়েছে ইন্দো-এশিয়ান নিউজ।

একটি মন্দিরে গিয়ে দারুণ অনুভূতি হয়েছে বলেও জানিয়েছেন শ্যারন। এ প্রসঙ্গে তাঁর ভাষ্য, ‘ভোর চারটায় ঘুম থেকে উঠে আমি হাঁটতে বের হয়েছিলাম। হাঁটতে হাঁটতে একটি মন্দিরেও গিয়েছিলাম। সেখানে যাওয়ার পর সম্পূর্ণ অন্য ধরনের একটি অনুভূতি কাজ করেছে আমার ভেতর। সব মিলিয়ে ভারত সফরে এসে অসাধারণ কিছু মুহূর্তের সাক্ষী হওয়ার সুযোগ হচ্ছে আমার।’ আবার ভারত সফরের ইচ্ছে আছে কি না জানতে চাইলে শ্যারন বলেন, ‘আপনারা চাইলে অবশ্যই আবার আমরা ভারতে ফিরে আসব।’৫৫ বছর বয়সে এসে নিজেকে একজন সুখী মানুষ হিসেবে দাবি করেন হলিউডি অভিনেত্রী শ্যারন স্টোন। শ্যারনের মতে, বয়সকে উপভোগ করছেন তিনি। শ্যারন বলেন, ‘আমার ধারণা আমি বুড়ো হচ্ছি, কিন্তু আমার ভালোই লাগছে। আমি আমার সময় উপভোগ করছি, আমার জীবন উপভোগ করছি এবং আমার পরিবারের সঙ্গ উপভোগ করছি।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।