আজ মুক্তি পাচ্ছে দীপিকা অভিনীত নতুন ছবি ‘রামলীলা’। এ ছবিটি পরিচালনা করেছেন সঞ্জয় লীলা বনশালি। তবে ছবিটি মুক্তির অনেক আগে থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছে।

বনশালির অসাধারণ নির্মাণশৈলী, সুন্দর গল্প, গান, অ্যাকশন এবং দীপিকা ও রণবীর সিংয়ের ভিন্নধর্মী উপস্থাপনা এ ছবিটিকে দর্শকদের কৌতূহলের বিষয়ে পরিণত করেছে।

ছবিতে ব্যাপক রগরগে দৃশ্যে কাজ করেছেন দীপিকা ও রণবীর সিং। ধারণা করা হচ্ছে, ছবিটি মুক্তি পেলে বছরের অন্যতম ব্যবসা সফল ছবিতে পরিণত হবে। এদিকে এ ছবির সবচেয়ে আলোচিত বিষয়ে এখন পরিণত হয়েছে প্রিয়াংকার আইটেম গান ‘রাম চাহে লীলা চাহে’।

প্রথমদিকে অন্য গানগুলো দিয়ে প্রচারণা চালানো হলেও এখন প্রিয়াংকার আবেদনময়ী এ আইটেম গানটি দিয়েই প্রচারণা বেশি চালানো হচ্ছে। আর এই বিষয়টি মেনে নিতে পারছেন না দীপিকা। বিষয়টি নিয়ে দারুণ চটেছেন তিনি।

এ নিয়ে কাছের মানুষদের সঙ্গেও কথা বলেছেন তিনি। এদিকে প্রিয়াংকার সঙ্গে দীপিকার ভাল সম্পর্ক হলেও বিষয়টি নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্বও তৈরি হয়েছে।

দীপিকা এ বিষয়ে সরাসরি সঞ্জয় লীলা বনশালিকে না বললেও কাছের ঘনিষ্ঠজনদের জানিয়েছেন, ছবির প্রচারণায় যদি মূল বিষয় বাদ গিয়ে অন্য কোন কিছুকে প্রাধান্য দেয়া হয় তবে এটা সবার জন্যই খারাপ। কারণ, মানুষ ছবির সম্পর্কে ধারণা কম পাবে।

আর এত ভাল ভাল গান থাকতে শুধু আইটেম গান দিয়েই প্রচারণা কেন করা হবে। জানা গেছে, প্রমোর বাইরেও সঞ্জয় লীলা বনশালি অতিথি হয়ে যে অনুষ্ঠানেই যাচ্ছেন প্রিয়াংকার আইটেম গানটি দিয়েই প্রচারণা চালাচ্ছেন।

দীপিকার চটে যাওয়ার বিষয়টি প্রিয়াংকার কানে পৌঁছলেও সে বিষয়ে কোন মন্তব্য এখন পর্যন্ত করেননি তিনি। এ বিষয়ে দীপিকার একজন ঘনিষ্ঠজন জানিয়েছেন, দীপিকা নিজের ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবেই দেখছেন ‘রামলীলা’ ছবিটিকে। আর এ কারণেই প্রিয়াংকার গান দিয়ে প্রচারণা বেশি চলায় চটেছেন তিনি।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।