রাজনীতিবিদ-অভিনেত্রী জয়া বচ্চনের কাছ থেকে বাংলা শিখবেন শাহরুখ খান। সম্প্রতি ১৯তম কোলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেন শাহরুখ। পুরো বচ্চন পরিবারই সেখানে উপস্থিত ছিল। আর সেখানেই অমিতাভ পত্নী জয়ার কাছ থেকে ভবিষ্যতে বাংলা শেখার ইচ্ছা পোষণ করেছেন কিং খান।
srk-jaya
জয়া বচ্চনের জন্ম কোলকাতায়। তাই স্বতঃস্ফূর্তভাবেই বাংলায় কথা বলতে পারেন তিনি। অনুষ্ঠানে জয়া বক্তব্য রাখতে গিয়ে স্বামী অমিতাভ, শাহরুখ ও কমল হাসানকে অবাঙালি আখ্যায়িত করেন। কারণ তারা কেউই বাংলা কথা বলতে পারে না।

এরপর জয়াকে উদ্দেশ্য করে শাহরুখ বলেন, “আমি আপনার কাছে গিয়ে বাংলা শিখব। সত্যিকারের বাঙালি হয়েই পরবর্তী সময়ে আমি মঞ্চে দাঁড়াব এবং সবাইকে স্বাগত জানাবো।”

বর্তমানে পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছেন শাহরুখ। তিনি বলেন, “আমি গত তিন বছরে ধরে কোলকাতায় আসছি। আমি কথা দিচ্ছি পর্ববর্তী সময়ে এখানে এসে বাংলায় কথা বলব। যাতে জয়া আন্টির মনে হয় আমি সত্যিকারের কলকাতাবাসীদের একজন।” সূত্র: জিনিউজ।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।