image_12162সিংহের সঙ্গে লড়াই করলেন টালিগঞ্জের দর্শকনন্দিত অভিনেতা দেব। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে নির্মাণাধীন ‘চাঁদের পাহাড়’ ছবিতে তাকে সিংহের সঙ্গে যুদ্ধ করতে দেখা যাবে।

জানা গেছে, প্রথমে এ দৃশ্যটি দেবের পরিবর্তে প্রশিক্ষিত কোনো স্টান্টম্যান দিয়ে করিয়ে নেয়ার পরিকল্পনা ছিল। কিন্তু এ প্রস্তাবে বাধসাধেন স্বয়ং দেব। তিনি নিজেই দৃশ্যটির শুটিং করার সিদ্ধান্ত নেন।

মরণপন লড়াই ছাড়াও ছবিতে সিংহের সঙ্গে দেবের একাধিক দৃশ্য থাকছে। প্রতিটি দৃশ্য ধারণ করতে প্রায় ৩ ঘণ্টা সময় লেগেছে। ছবিতে সাদা শার্ট ও ধূসর রঙের প্যান্ট পরিহিত দেবকে বিশাল আকৃতির একটি সিংহের সঙ্গে খুনসুটি করতেও দেখা যাবে।

এ প্রসঙ্গে দেব বলেন, ‘এর আগে কোনো ছবিতে আমি বন্যপশু নিয়ে শুটিং করিনি। এবারই প্রথম এ ধরনের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছি। তাই বিষয়টি আমার জন্য রীতিমতো চ্যালেঞ্জিং ছিল। আমি আশা করি, ছবির প্রতিটি দৃশ্য দর্শক উপভোগ করবেন।’

সূত্রটি আরো জানিয়েছে, ২০ বছরের এক তরুণের রহস্যময়-চাঞ্চল্যকর জীবন নিয়ে ছবির পটভূমি গড়ে উঠেছে। ২৫ কোটি রুপি বাজেটের এ ছবিটি পরিচালনা করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়।

বর্তমানে দেব হাফডজন ছবির শুটিং করছেন। এরমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে_ ‘বুনো হাঁস, ‘দি মাফিয়া’, ‘চ্যালেঞ্জ-থ্রি’, ‘পাগলু-থ্রি’ ইত্যাদি।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।