Priyanka-CHopra-Maya-Crispin-Planes-Premiereবিশ্বসুন্দরী হয়ে আন্তজার্তিক অঙ্গনে নিজের নাম পরিচিত করেছেন অনেক আগেই। সম্প্রতি জনপ্রিয় সঙ্গীত তারকা পিট বুলের সঙ্গে গান গেয়ে নিজের মুকুটে যোগ করেছেন নতুন পালক। বলা হচ্ছে বি টাউনের হালের অন্যতম ক্রেজ প্রিয়াঙ্কা চোপড়ার কথা। তার কণ্ঠ দেওয়া ‘প্লেনস্’ ছবি জমা পড়েছে অস্কারের অ্যানিমেশন ছবির ক্যাটেগরিতে। বলা ভালো, ছবির অন্যতম একটি চরিত্রে কণ্ঠ দিয়েছেন এই বলিউড সুন্দরী।

আগামী ৮৬তম অস্কারে বিবেচনার জন্য এই ক্যাটেগরিতে জমা দেওয়া হয়েছে মোট ১৯টি ছবি। তালিকায় ‘প্লেনস্’ ছাড়াও আরও আছে ‘ফ্রোজেন’, ‘দ্য ক্রুডস্’, ‘ডেসপিকেবল মি ২’, ‘ক্লাউডি উইথ এ চান্স অব মিটবলস্ ২’ নামের ছবিগুলো।
বিদেশী তালিকায় জমা দেওয়া ছবিগুলোর মধ্যে আছে কিংবদন্তী জাপানী অ্যানিমেটর হায়াও মিয়াজাকির শেষ ছবি ‘দ্য উইন্ড রাইজেস’ এবং অন্য জাপানী অ্যানিমেশন ছবি ‘লেটারস টু মোমো’, সাউথ কোরিয়ার ‘দ্য ফেক’, সাউথ আফ্রিকার ‘খুম্বা’ ও কানাডার ‘দ্য লিজেন্ড অফ সারিলা অ্যান্ড ব্রাজিল’স রিও: ২০৯৬ এ লাভ অ্যান্ড ফিউরি’।

অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সে জানিয়েছে, এরমধ্যে কয়েকটি ছবির লস অ্যাঞ্জেলেস দৌড়ের জন্য আবশ্যকীয় বিষয়াদি ছিল না। এই ক্যাটেগরির কমপক্ষে আটটি মনোনীত হবার যোগ্য অ্যানিমেশন ছবিকে এ বছরের মধ্যেই লস অ্যাঞ্জেলেস কাউন্টির থিয়েটারে মুক্তি দেওয়া হবে।

আগামী বছরের ১৬ জানুয়ারি, ঘোষণা করা হবে ৮৬তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের চূড়ান্ত মনোনয়নের তালিকা। আর আসল পুরস্কারের পর্দা উঠবে আগামী ২ মার্চ, হলিউড অ্যান্ড হাইল্যান্ড সেন্টারের ডলবি থিয়েটারে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।