karina_Hrithikবলিউডে খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে ‘শুদ্ধি’ ছবির কাজ। করণ জোহর পরিচালিত ছবিটিতে অভিনয়ে চুক্তিবদ্ধ হয়েছেন হৃতিক রোশন ও কারিনা কাপুর।

শুধু তাই নয়, এই ছবি মাধ্যমে দুজন আবার জুটি বাঁধতে যাচ্ছেন। জুটিবদ্ধ হয়েই দুজন দুজনের ব্যাপক প্রশংসা করছেন। কারণ দুজনই ভিন্ন ভিন্নভাবে জুটিবদ্ধ হয়ে প্রচুর সফল ছবি উপহার দিয়েছেন। আর এই নতুন জুটিকে নিয়েও দর্শকের মনে নতুন আশার আলো সঞ্চারিত হচ্ছে।

নতুন করে জুটি বাঁধার পর পরই বলিউডে জোর গুঞ্জণ উঠে দুজনের পুরনো প্রেম নিয়ে। ইতিপূর্বে জুটিবদ্ধ হয়ে অভিনয় করতে গিয়ে দুজন দুজনের প্রেমে পড়েন।

আর এ নিয়ে মিডিয়ায়ও ব্যাপক গুঞ্জণ কলরিত হয়। তারপর একসময় দুই জনই দুই প্রান্তে বাস শুরু করেন। এরই মধ্যে কারিনা বিয়ে করেন সাইফকে। দীর্ঘ সময় এই জুটিকে আর পর্দায় দেখা যায়নি। তাই আবার জুটিতে ফেরায় অনেকেই তাদের নিয়ে নতুন গুঞ্জণ শুরু করেন।

অমিতাভ-রেখা থেকে শুরু করে বলিউডের অনেক তারকাকে ঘিরেই রহস্যময় প্রেমের খবর চাউর হয়েছে। হৃতিক-কারিনাও একটা সময়ে এই দলে নাম লিখিয়েছিলেন। আজও রহস্যের চাদরে ঘেরা তাদের সেই প্রেম কাহিনী।

দর্শক চাহিদার কথা বিবেচনায় নিয়ে হৃতিক-কারিনা জুটিকে মাঝে বহুবার একত্রিত করার চেষ্টা করেছেন একাধিক নির্মাতা। কিন্তু লাভ হয়নি।

অবশেষে দীর্ঘ ১০ বছর পর সেই অসম্ভবকে সম্ভব করেন বলিউডের অন্যতম প্রভাবশালী নির্মাতা করণ জোহর। অনেক কাঠখড় পুড়িয়ে নিজের প্রযোজিত ‘শুদ্ধি’ ছবিতে হৃতিক-কারিনার অন্তর্ভুক্তি নিশ্চিত করেন তিনি। ছবিটির শুটিং শুরু হচ্ছে আগামী বছরের জানুয়ারি মাসে।

গত বছর ‘অগ্নিপথ’ ছবির ব্যাপক সাফল্যের পর এবার ভালোবাসার গল্পনির্ভর ‘শুদ্ধি’ ছবি তৈরি করছেন এই নির্মাতা। ‘শুদ্ধি’র আগে ‘ইয়াদে’ (২০০১), ‘কাভি খুশি কাভি গাম’ (২০০১), ‘মুঝছে দোস্তি কারোগে’ (২০০২), এবং ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হুঁ’ (২০০৩) ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন হৃতিক-কারিনা।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।