জাস্টিন বিবার ও লেডি গাগাকে টপকে মাইক্রোবস্নগিং সাইট টুইটারে সবচেয়ে জনপ্রিয় ব্যক্তির খেতাব অর্জন করেছেন পপশিল্পী কেটি পেরি।

২৯ বছর বয়সী এই মার্কিন গায়িকাকে ৪ কোটি ৬৪ লাখ টুইটার ব্যবহারকারী অনুসরণ করছেন। জনপ্রিয়তার দিক দিয়ে এর পরের অবস্থানেই রয়েছেন জাস্টিন বিবার।

চলতি বছরের প্রথম দিকে বিবার টুইটার অনুসারীদের সংখ্যাতাত্ত্বিক দিক থেকে শীর্ষে ছিলেন। অন্যদিকে লেডি গাগা ছিলেন দ্বিতীয় অবস্থানে। এবার তিনি তালিকার তৃতীয়তে নেমে এসেছেন।

বিবারের চেয়ে পেরির অনুসারীর সংখ্যা এখন ২ হাজারেরও বেশি। আর লেডি গাগার থেকে ব্যবধান লক্ষাধিক। গাগার পরের অবস্থানে থাকা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার টুইটার অনুসারীর সংখ্যা ১ কোটি। এর পরের অবস্থানে রয়েছন টেইলর সুইফট।

টুইটারে পেরির উত্থান অনেকটা দ্রুততার সঙ্গে হয়েছে। গত তিন মাসে তার অনুসারীর সংখ্যা বেড়েছ জ্যামিতিক হারে। শীর্ষে ওঠার পর এক সাক্ষাৎকারে পেরি বলেছেন, ‘মনে হচ্ছে আমি সামাজিক দৈত্যকে বশে আনার শিক্ষা রপ্ত করেছি।’

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।