8852nancy-(6)‘আমার মা জাসাসের সঙ্গে যুক্ত ছিলেন। আমিও জাতীয়তাবাদী আদর্শ পছন্দ করি। দলের প্রতি সমর্থন আছে।’ বলেছেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। বুধবার দৈনিক প্রথম আলোর সঙ্গে এক সাক্ষাৎকারে ন্যান্সি এসব কথা বলেন। ন্যান্সি বলেন, দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে অন্য সবার মতো আমিও ভাবি।

সবাই নানা ধরনের স্ট্যাটাস দেন। বেগম
খালেদা জিয়ার সংবাদ সম্মেলনের বক্তব্য শোনার পর আমি শুধু আমার মতামত প্রকাশ করেছি।
তিনি বলেন, গত ২১ অক্টোবর ফেসবুকে পোস্ট করা আমার একটি স্ট্যাটাস নিয়ে অনেক হয়রানি হলো। গভীর রাতে আমার নেত্রকোনার
বাসায় পুলিশ আসে। বিভিন্ন মহল
থেকে হুমকি এসেছে। শেষে ঢাকায় জাতীয় প্রেস ক্লাবে এসে সংবাদ সম্মেলন করেছি। এরপর আর হয়রানি হয়নি।ন্যান্সি বলেন, আমাদের পাশের দেশের অনেক শিল্পীই রাজনীতির সঙ্গে যুক্ত কিংবা নিজেদের মতামত স্বাধীনভাবে ব্যক্ত করেন। আমাদের দেশেও কবরী, আসাদুজ্জামান নূর, মমতাজ, তারানা হালিমসহ আরো অনেকেই রাজনীতির সঙ্গে যুক্ত আছেন। বিষয়টি সহজ করে দেখলেই হয়।সম্প্রতি কণ্ঠশিল্পী নাজমুন ন্যান্সির একটি রাজনৈতিক স্ট্যাটাস নিয়ে ফেসবুকে আলোচনার ঝড় বইয়ে যায়। ওই ফেসবুক স্ট্যাটাসে ন্যান্সি বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়ার দেয়া সর্বশেষ বক্তব্যের প্রশংসা করেন এবং বিএনপির প্রতি তার ও পরিবারের সমর্থনের কথা জানান।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।