farhan-vidya_350_060712024725ফারহান আখতারের বিয়ে হয়ে গিয়েছে, সে কম দিন হল না! হেয়ার স্টাইলিস্ট অধুনা আখতারের সঙ্গে বিয়েরও আগে প্রেম, তার পরের দীর্ঘ দাম্পত্য- সব মিলিয়ে শাদির পরের সাইড এফেক্ট কেমন হতে পারে, ভালই জানেন নায়ক। অন্য দিকে, বিদ্যা বালনেরও ব্যাপারটা কম-বেশি একই রকম। সিদ্ধার্থ রায় কপূরের সঙ্গে বিয়েটা খুব বেশি বছরের না হলেও ইতিমধ্যেই অভ্যস্ত বিদ্যাও টের পেতে শুরু করে দিয়েছেন বিয়ের পরে কী কী হয়! তা, দুই বিবাহিত এই নায়ক-নায়িকার অভিজ্ঞতা কেমন রসায়ন আনতে চলেছে ‘শাদি কে সাইড এফেক্টস’ ছবিতে?

‘শাদি কে সাইড এফেক্টস’ হতে চলেছে একটি রোম্যান্টিক কমেডি ছবি। ফারহান আখতার তো জোর গলায় বলছেন সেই কথাই, ‘অন্যান্য ছবিতে চিত্রনাট্য আর সংলাপ এক ঝলক দেখে অভিনয় করলেই ব্যাপারটা মিটে যায়, কিন্তু কমেডিতে তা হয় না। কেন না, বার বার রিহার্সাল দিয়েও কমেডিটা ভেতর থেকে বের করা যায় না। তার জন্য চিত্রনাট্যটাকে হতে হয় তুখোড়, সংলাপগুলোকে হতে হয় রসসমৃদ্ধ এবং বুদ্ধিদীপ্ত। এই ছবির চিত্রনাট্যে এই দুটো জিনিসই দিব্যি রয়েছে’! অতএব, আঁচ করে নেওয়া যেতেই পারে, রুপোলি পর্দায় ঝড় তুলতে চলেছে এই ছবি।

অবশ্য ছবিটার প্রিক্যুয়েল প্রশংসা কুড়ালেও বক্স অফিসে তেমন ঝড় তোলেনি! ‘পেয়ার কে সাইড এফেক্টস’ নামের সেই ছবিতে অভিনয় করেছিলেন মল্লিকা শেরাবত আর রাহুল বসু। ভালবাসার প্রি এবং পোস্ট- এই দুই রকমেরই সমস্যা ও তার গুণাগুণ- সবকিছুই ওঁরা যাচিয়ে বাজিয়ে ঠেকে ঠেকে শিখেছিলেন সেই ছবিতে। কার্যত সেই ছবির ওপর ভিত্তি করেই এবার সিক্যুয়েলটির মুক্তির পালা!

বাঙালি পরিচালক সকেত চৌধুরি ও প্রযোজক রঞ্জিতা প্রীতিশ নন্দীর এই ছবি সমস্ত বাঙালি ফ্যানের মনে যে বিশেষ করে ছাপ ফেলবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। কেন না, যতটা সম্ভব, বিবাহিত জীবনের সুবিধা-অসুবিধাগুলোকে বাস্তবসম্মত করে তুলে ধরেছে ছবির চিত্রনাট্য। ‘আসলে বিয়ের পরে স্বামী-স্ত্রীর মধ্যে একই সঙ্গে বন্ধুত্ব আর পার্টনারশিপটা সমানতালে বজায় রাখতে হয়। সব সময় এক সঙ্গে তো আর থাকা যায় না, তাই এই দুটোর খুব দরকার হয়। এই  জিনিসটা এই ছবিতেও থাকবে’, হাসতে হাসতে জানালেন ফারহান। পাশাপাশি, এও জানাতে ভুললেন না যে, বিদ্যার সঙ্গে কাজ করার সময় তিনি যথেষ্ট উত্তেজিত হয়ে ছিলেন! বিদ্যার মতো দুঁদে অভিনেত্রীর সঙ্গে কাজ করাটা যে ভাগ্যের ব্যাপার।

সব কিছু ঠিক থাকলে আগামী বছরের ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন্স ডে-র দিন মুক্তি পাবে ‘শাদি কে সাইড এফেক্টস’।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।