৪০-এ পা দিলেন বলিউড ডিভা ঐশ্বর্য রাই।ক্যানসার রোগীদের অর্থদান করে জন্মদিন পালন করলেন রাই সুন্দরী। জন্মদিনে যাঁরা শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের ধন্যবাদ জানিয়ে অমিতাভ বচ্চনের পুত্রবধূ বলেছেন, দীপাবলীর সঙ্গে আমার জন্মদিনের মিলে যাওয়াটা একটা দারুন ব্যাপার। এটা একটা উত্সবের সময়। এই জীবন উপহার দেওয়ার জন্য আমার বাবা-মার কাছে আমি কৃতজ্ঞ। এই জীবন আমার কাছে অনেক কিছু। আর জীবনে যা পেয়েছি তার সবকিছুই আঁকড়ে ধরেছি।
জন্মদিনে লাল সালোয়ার স্যুট পরেছিলেন অভিষেক-ঘরণী। প্রতিবছরের মতো এবারও ক্যানসার আক্রান্তদের অর্থদান করেছেন তিনি। এপ্রসঙ্গে ঐশ্বর্য বলেছেন, সমাজ সেবার জন্য কিছু করার ব্যাপারে আমি আগ্রহী। আর এটা শিখেছে আমার বাবা-মায়ের কাছ থেকে।
ঐশ্বর্য্য বলেছেন, আমার জীবনে সেরা উপহার আমার মেয়ে আরাধ্যা। দুবছর আগে আমি যখন সন্তানসম্ভবা ছিলাম তা আমার কাছে অসাধারন একটা সময়। আরাধ্যা তাঁর জন্মদিনে গানও গেয়েছে। ঐশ্বর্য বলেছেন, গতকাল সন্ধে থেকেই ও বলতে শুরু করেছে, হ্যাপি বার্থ ডে মাম্মা।এমনকি, মাঝরাতেও ও বার্থ ডে গান গাইছিল। সেটা কিন্তু ওর নিজের নামে। এত মিষ্টি লাগছিল শুনতে…।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।