Porsi-2ভক্তদের অনুরোধে এটা পড়শীর নতুন উদ্যোগ। না, সংগীতের বাইরের কিছু নয়। ভক্তদের আবদার রক্ষা করতে তার শেষ একক ‘পড়শী-থ্রি’ থেকে আরও দুটি মিউজিক ভিডিও নির্মাণের সিদ্ধান্ত নিলেন তিনি। যে অ্যালবাম থেকে ‘জনম জনম’ গানটির মিউজিক ভিডিও দিয়ে শ্রোতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন এ গায়িকা। এরপর নতুন মিউজিক ভিডিও নির্মাণের জন্য ভক্তরা তার কাছে একের পর এক অনুরোধ করে চলেন। তাদের কথা রক্ষার্থে ‘পড়শী-থ্রি’ অ্যালবামের আরও দুটি গানের মিউজিক ভিডিও নির্মাণের পরিকল্পনা চূড়ান্ত করেছেন পড়শী। এর একটি ‘খোদা তুঝসে’ এবং অন্যটি ‘হৃদয় আমার’।

হিন্দি গান গাওয়ার কারণে এরই মধ্যে ‘খোদা তুঝসে’ নিয়ে সংগীতাঙ্গনে বেশ সমালোচনার ঝড় উঠেছে। এরপরও পড়শী ভক্তদের অনুরোধ রক্ষার্থে এ গানটির মিউজিক ভিডিও নির্মাণের উদ্যোগ নিয়েছেন। এ প্রসঙ্গে পড়শী বলেন, ‘জনম জনম’ গানটির ভিডিও সফলতার পর অনেক ভক্ত শ্রোতা জিজ্ঞেস করছিল নতুন ভিডিও কবে আসবে? কোন গানটি করবো? কেন করছি না, ইত্যাদি ইত্যাদি। এ কারণে গেল সপ্তাহে আমার ফেসবুকে ভক্তদের কাছ থেকে জানতে চেয়েছিলাম ‘পড়শী থ্রি’ থেকে এবার কোন গানটির ভিডিও নির্মাণ করবো? সেই স্ট্যাটাসে ব্যাপক সাড়া পেয়েছি। এর মধ্যে বেশিরভাগ শ্রোতা-ভক্ত-ফেসবুক বন্ধুর রায় দিয়েছিলেন ‘খোদা তুঝসে’ শীর্ষক হিন্দি গানটির ওপর।

দ্বিতীয় সর্বাধিক ভোট পেয়েছি ‘হৃদয় আমার’ গানটির ওপর। এদিকে ‘পড়শী-থ্রি’ অ্যালবামে হিন্দি গানটি করে সমালোচকদের তোপের মুখে পড়ার পর আবারও সেই গানের ভিডিও করার গুরুত্ব কতখানি? এমন প্রশ্নে পড়শী বলেন, আমি আমার ভক্তদের অনুরোধকেই বেশি গুরুত্ব দেবো। এটাই স্বাভাবিক। তাই অনেকের বিরোধিতা সত্ত্বেও এ গানের মিউজিক ভিডিও নির্মাণের সিদ্ধান্ত নিয়েছি। সমালোচনা থাকবেই। তাই বলে পেটের সঙ্গে রাগ করে পাতায় করে ভাত খাবো কেন? আমি আমার মূল প্রাণশক্তি শ্রোতাদের কথার গুরুত্বই দেবো সবার আগে।

এরপরও কেউ যদি গানটি নিয়ে সমালোচনা করেন, তাতে আমার কিছু যায় আসে না। পড়শী জানান, আগামী মাসের মধ্যেই মিউজিক ভিডিও দুটোর দৃশ্য ধারণ করা হবে। এ নিয়ে জনপ্রিয় ভিডিও পরিচালকদের সঙ্গে পরিকল্পনা চলছে। উল্লেখ্য, ‘খোদা তুঝসে’ গানটির কথা লিখেছেন ভারতের জোনায়েদ ওয়ার্সি। সুর-সংগীত করার পাশাপাশি এতে দ্বৈতকণ্ঠ দিয়েছেন ইমরান।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।