raj-chakraborty-and-mimi-ch_27311টলি-পাড়ার সকলের মুখে-মুখে, ঘুরে-ফিরে এখন খালি একটাই কথা। বাংলা ছবির ‘ক্যাসানোভা’ পরিচালক রাজ চক্রবর্তী এবং তাঁর নায়িকা বান্ধবী মিমি চক্রবর্তী নাকি এবার ছাদনাতলার শুভ কাজটা সেরেই ফেলেছেন!

তা, রাজ যতই এ বিষয়ে রাখঢাক করুন আর মিমি যতই ‘খবরটা শুনে’ হেসে লুটোপুটি খাওয়ার ভান করুন না কেন, এ পাড়ায় কি আর কোনও কিছু অত সহজে চাপা থাকে?

তাও আবার এই মস্ত বড় সুখবরটা? এমনিতেও রাজ চক্রবর্তী নাকি এখন একেবারে বদলে গেছেন। আগে তো যে ছবিই তিনি করতেন সে ছবির নায়িকাদের প্রেমেই নাকি পড়ে যেতেন তিনি।

প্রেমে না পড়ে গেলেও তাঁদের সঙ্গে ফ্লার্ট করবার সুযোগটুকু অন্তত হাতছাড়া হতে দিতেন না কোনও মতেই। তবে এখন কিন্তু সে সব এক্কেবারে বন্ধ! আর এসবের কারণ নাকি মিমির সঙ্গে তাঁর বিয়ে! গুজবে শোনা যাচ্ছে, কিছুদিন আগেই নাকি চুপিসাড়ে গাঁটছড়া বেঁধে ফেলেছেন টলি-পাড়ার এই দুই তারকা।

দু-এক মাস আগেই উড়িষ্যা জেলার কোনও এক মন্দির থেকে একসঙ্গে হাত ধরাধরি করে বেরিয়ে আসতে দেখা গেছে রাজ চক্রবর্তী এবং মিমি চক্রবর্তীকে।

তবে কি সেখানেই ‘যদিদং হৃদয়ং তব’ মন্ত্র আউরে মহৎ কাজটা সেরে এলেন তাঁরা? খবর কিন্তু তেমনটাই বলছে। মন্দিরে ঢোকার সময় না হলেও বেরনোর সময় নাকি সিঁদুর-ঘোমটা সমেত একেবারে নতুন বউয়ের মতনই দেখাচ্ছিল মিমিকে!

আর এরপরই কোনও দিকে না তাকিয়ে তড়িঘড়ি গাড়িতে উঠে পড়লেন দুজনে। সেখান থেকে কলকাতা না ফিরে নাকি সোজা গিয়ে উঠলেন হালিশহরে রাজের পৈতৃক বাড়িতে! বাড়ির গুরুজনদের আশীর্বাদ-টাশীর্বাদ নিয়ে তবেই একসঙ্গে কলকাতা ফিরলেন রাজ আর মিমি।

আর কলকাতা ফিরতে না ফিরতেই রাজের বাড়ির খুব কাছেই একটি নতুন ফ্ল্যাটে শিফট করেছেন নায়িকা। বলাই বাহুল্য, সেই ফ্ল্যাটটিও নাকি মিমিকে বিয়ের উপহার বাবদ রাজেরই দেওয়া!

রাজ-মিমির এই গোপন বিয়ে যাতে গোপনই থাকে, মিডিয়া এবং টলি-পাড়ার কারও কানে অন্তত যাতে তা কোনও মতেই না পৌঁছায়, সেই জন্যই নাকি চুপিচুপি শহর থেকে দূরে উড়িষ্যায় গিয়ে তাঁরা শুভ কাজটা সম্পন্ন করে এসেছেন।

তবে এত রাখঢাক সত্ত্বেও যে ব্যাপারটা এমন জানাজানি হয়ে যাবে তা কি আর তাঁদের মাথায় ছিল? এখন নিন্দুকদের প্রশ্নের মোকাবিলা না করতে পেরে ব্যাপারটা অস্বীকার করছেন দুজনেই। বলছেন, এসব নাকি রটনা! তবে যা রটে তার কিছু তো ঘটেই! তাই না?

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।