payel_127208_0এ যে একেবারে মেঘ না চাইতেই গ্যালন গ্যালন জল! কত বছর পর আবার বাংলা ছবিতে বিগ বি! আজ্ঞে হ্যাঁ, আমাদের অমিতাভ বচ্চন। ছবির নামও গুরুর নামেই রাখা হয়েছে, ‘বচ্চন’। গলায় ‘কালীরামের ঢোল’ নিয়ে বাজাতে বাজাতে সব্বাইকে বলার মতনই তো এটা কথা!

চমকের এখানেই অবশ্য ফুলস্টপ পড়ছে না। বিগ বি-এর মতো কিংবদন্তীকে সঙ্গে নিয়েই এই প্রথম জুটি বাঁধছেন জিৎ-পায়েল। এই অবধি পড়ার পর নিশ্চয়ই দেব-ফ্যানরা মাথার চুল ছিঁড়তে শুরু করেছেন। আর জিৎ-ফ্যানরা দেব-ফ্যানদের গোল খাইয়ে দুয়ো দিতে দিতে ফেস বুকের আপডেটস কী দেবেন তা নিয়ে মাথা চুলকে মরছেন!

কিন্তু এতটা বাড়াবাড়ি করাটা কি ঠিক হবে? ‘অশ্বথামা হত ইতি গজ’-এর মতোই পরিচালক রাজা চন্দ বললেন, ‘ছবিতে অমিতাভ বচ্চন আছেন ঠিকই, কিন্তু উনি অভিনয় করছেন না’। এ আবার কেমন অলক্ষণে কথা! ‘সোনার পাথর বাটি’ টাইপ শোনাচ্ছে না?

‘আসলে অমিতাভকে কেন্দ্র করে ছবিতে একটা ঘটনা ঘটে। তাই ছবির নাম দিয়েছি বচ্চন। কিন্তু ছবিতে উনি সরাসরি নেই’, উত্তেজনার টগবটে আঁচে একেবার জল ঢেলে দিলেন পরিচালক। তবে তাতে কী! জিৎ তো এই ছবিতে পায়েলের সঙ্গে প্রথম জুটি বাঁধতে চলেছেন। ভক্তদের কাছে সেটাই বা কম পাওনা কী! ‘অনেক দিন থেকেই কথা চলছিল, কিন্তু কিছুতেই হয়ে উঠছিল না। রাজাদার ছবিতে শেষমেষ আমি আর জিৎদা একসঙ্গে কাজ করছি। আমার সত্যি দারুণ লাগছে’, বললেন পায়েল।

তবে এই ছবিতে পায়েল জিতের সঙ্গে কাজ করলেও জিতের নায়িকা কিন্তু ঐন্দ্রিতা বলে একটি আনকোরা মেয়ে। তাহলে? ‘আমি একটা ভাইটাল রোল করছি। আমার জীবনে একটা ক্রাইসিস আসে। সেই ক্রাইসিসটাকে ওভারকাম করতে আমি অনেক সময় অনেক কিছু ভুল করে ফেলি। পরে আবার সেটা আস্তে আস্তে শুধরেও নিই।

এটা মশালা ছবি হলেও আমার চরিত্রে একটা ডেপথ আছে। আমি শুধু এটুকু বলতে পারি এরকম চরিত্র এর আগে আমি করিনি। তবে এখনই এর চেয়ে আমি বেশি কিছু বলতে পারব না। জাস্ট স্ক্রিপ্ট হাতে পেয়েছি’ জানালেন পায়েল।

‘বচ্চন’ মূলত একটি কানাড়া ছবির রিমেক। ‘কিন্তু আমরা আমাদের মতো করে ছবিটা করছি। এর থেকে বেশি কিছু বলব না। রিল্যায়েন্স ছবিটি করছে। ওদের কিছু পাবলিসিটি প্ল্যানিং আছে। তাই এর থেকে বেশি কিছু বলা বারণ।

তবে ছবিটি একটা কমেডি ছবি’, এটুকু জানিয়ে দিলেন রাজা চন্দ। ৬ নভেম্বর থেকে শুরু হচ্ছে ‘বচ্চন’-এর শ্যুটিং। গানের দৃশ্য ছাড়া পুরো শ্যুটিং-ই হবে এই কলকাতায়। এখন দেখা যাক ‘আসলি বস’-এর নাম-কৃপায় এই ছবি কতটা দৌড়ায়!

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।