জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন্নাহার ন্যান্সি তার বাড়িতে পুলিশি অভিযানের প্রতিবাদে আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করছেন। সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের ভি আইপি লাউঞ্জে এই সংবাদ সম্মেলন শুরু হয়।

উল্লেখ্য, ন্যান্সির গ্রামের বাড়িতে পুলিশের তল্লাশির ঘটনাকে কেন্দ্র করে নেত্রকোনায় তোলপাড় শুরু হয়েছে। বুধবার ভোররাতে সদর উপজেলার পূর্বধলা রোডের ছোট গাড়ার ন্যান্সির বাসভবনে এক ঝটিকা পুলিশি অভিযান চালানো হয়।

এ বিষয়ে নেত্রকোনার সদর থানার ওসি এস এম মফিজুল ইসলাম সংবাদ মাধ্যমে জানান, পুলিশীসূত্রে পাওয়া খবরের ভিত্তিতেই তারা ন্যান্সির বাড়িতে অভিযানে যান।

সূত্রটি জানায়, বেশ কয়েকজন সন্ত্রাসী ন্যান্সির বাড়িতে আত্মগোপন করে আছে। ন্যান্সির নিরাপত্তাস্বার্থের কথা ভেবেই তারা সেখানে যান। তবে পরবর্তীতে জানতে পারেন ন্যান্সি সেখানে উপস্থিত নেই। ফোনে ন্যান্সির সাথে কথা বললে, সে তল্লাশি বিষয়ক সহযোগীতা করতে পুলিশকে অস্বীকৃতি জানায়।

এদিকে ন্যান্সির দাবী, তার বাড়িতে প্রায় আধা ঘন্টা সময় ধরে পুলিশ তল্লাশি চালায়, এবং ফোনে তার সাথে রূঢ় আচরণ করে।

এদিকে, আরেকটি সংবাদের ভিত্তিতে জানা যায়, আজ রাত ৯টায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করবেন।

সাম্প্রতিক সময়ে ন্যান্সি তার রাজনৈতিক দৃষ্টিভঙ্গী সম্পর্কে একটি ফেসবুক স্টেটাস দেয়, যেখানে তিনি বিএনপি সমর্থন করতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে বিরূপ মন্তব্য করেন। তখন থেকেই তার ভক্তদের অনেকেই ধারণা করছিলেন, সক্রিয় রাজনীতিতে আসতে যাচ্ছেন ন্যান্সি। এছাড়াও, তার পরিবারও বিএনপির সক্রিয় রাজনীতিতে যুক্ত, এমনও বলেছেন তিনি।

আজ খালেদা জিয়ার সাথে বৈঠকের পরই সম্পূর্ণ বিষয়টি পরিষ্কার হবে বলে মনে করা হচ্ছে

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।