kim kardashian 3127034_2বিজ্ঞানসম্মত উপায়ে রূপচর্চা করেন মার্কিন টিভি ব্যক্তিত্ব ও অভিনেত্রী কিম কার্দিশিয়ান। তিনি মুখায়বয়ের ত্বকের মসৃণতা ও লাবণ্যতা ধরে রাখতে আধুনিক পদ্ধতির রূপচর্চাকে অনুসরণ করেন।

কন্ট্যাক্টমিউজিকের খবরে জানা গেছে, ৩৩ বছর বয়সী এ তারকা প্রতি মাসেই মুখমন্ডল এবং গলার ত্বক টান টান করতে বিশেষ এক ধরনের অ্যালোপ্যাথিক চিকিৎসা নেন।

শুধু তাই নয়, তিনি ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে সপ্তাহে একবার ভ্যাকুয়ামড পদ্ধতিতে ত্বকের চিকিৎসা নেন। এই চিকিৎসা প্রক্রিয়ায় একটি সুপারসনিক শোষণ-যন্ত্র দিয়ে ত্বকের মৃত কোষ, বস্ন্যাকহেডস ও ত্বকে জমা হওয়া ময়লা বের করে আনা হয়। পাশাপাশি রক্তপ্রবাহ বৃদ্ধির মাধ্যমে ত্বকের শুষ্কতা কমানো হয়।

এ প্রসঙ্গে কিমের এক ঘনিষ্ঠ বন্ধু জানান, কিম ত্বকের যত্নে কখনোই মান্ধাতা আমলের ধ্যান-ধারণায় বিশ্বাসী নন। তিনি সবসময় চর্ম চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ত্বকের যত্ন করে থাকেন।

সূত্রটি আরো জানিয়েছে, কিম ত্বকের নমনীয়তা বাড়ানোর জন্য নিয়মিত বিউটিপার্লারে গিয়ে জাপানিজ মাশরুম ফেসিয়ালও করান।

কিম এখন ‘কিপিং আপ উইথ দ্য কার্দিসিয়ানস’ টিভি রিয়ালিটি শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার সর্বশেষ ‘টেম্পেটেশন কনফিউশন অব দ্য ম্যারেজ কাউন্সিলর’ ছবিটি সম্প্রতি মুক্তি পেয়েছে।

উল্লেখ্য, গত ১৫ জুন প্রথম কন্যাসন্তানের জন্ম দিয়েছেন কিম। বর্তমনে তিনি তার প্রেমিক মার্কিন গায়ক কেনি ওয়েস্টের সঙ্গে লিভটুগেদার করছেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।