yunnan_little_monks_fall_in_love_with_girls39bbc0b56cd0b1f83c28বিশ্বে নানান প্রতিযোগিতা হয়ে থাকে নিয়মিত। এসব প্রতিযোগিতার ধরণ দেখে আমরা প্রতিনিয়তই বিস্মিত হই। এবার বিয়ের জন্য প্রতিযোগিতায় নেমেছে চীনা মেয়েরা। আর বিয়ে করার জন্য বিশ্বের বিভিন্ন দেশে বিচিত্র সব রীতিনীতি রয়েছে।

চীনে অবিবাহিত তরুণীরা সম্পদশালী স্বামী পাওয়ার আশায় বিচিত্র এক প্রতিযোগিতায় নেমে পড়েছেন।

ম্যারেজ টু এ মাল্টিমিলিয়নিয়ার’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে কয়েক বছর থেকেই চীনের তরুণীরা উঠেপড়ে লেগেছেন। বিগত বেশ কয়েক বছর ধরেই এ ধরনের প্রতিযোগিতা চলে আসছে।

এ প্রতিযোগিতায় তরুণীদের অংশ নেওয়ার যোগ্যতা হিসেবে রয়েছে তাদের বয়স অবশ্যই ২০ থেকে ২৮ বছরের মধ্যে হতে হবে। উচ্চতা পাঁচ ফুট চার ইঞ্চি বা তার চেয়ে বেশি, সুন্দরী, ভদ্র এবং শিক্ষাগত যোগ্যতা জুনিয়র কলেজ সম্পন্ন করা।

প্রতিযোগিতা পরিচালনায় প্রতিযোগীদের দুই মাস ধরে গভীরভাবে পরীক্ষা করার পাশাপাশি তাদের পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলা হয়। এসব ছাড়াও প্রতিযোগীদের খুব গরিব বা লোভী হলে চলবে না। খুব সম্পদশালী কোনো তরুণীর এতে অংশ নেওয়ার যোগ্যতা নেই।

প্রতিযোগিতায় সেরা ৫০ তরুনী ৩২ জন মিলিয়নিয়ার তরুণের সাথে মিলিত হবার সুযোগ পান। আর সেখান থেকেই মিলিয়নিয়ার তরুণেরা বেছে নেন তাদের জীবন সঙ্গী। অন্যান্য আর দশটা বিউটি কনটেস্টের মতই তরুণীরা সেজেগুজে নিজেদের উপস্থাপন করে মিলিয়নিয়ার জীবন সঙ্গী পাবার আশায়।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।