বলিউডে অনেক দিন ধরে উপস্থিতি নেই অভিনেত্রী কাম আইটেম গার্ল Koena-Mitra-Boyfriend-age-Biography-e1364717817574র। তেমন কোন মনপছন্দ চরিত্র না পাওয়াতেই মূলত নিজ থেকেই বলিউড থেকে দূরে সরে আছেন তিনি।

এর মধ্যে অবশ্য মাঝে মধ্যে কোয়েনার টিভি উপস্থিতি ছিল বেশ ভালই। কিছুদিন আগে তিনি চুক্তিবদ্ধ হন হলিউডের দুই দুটি ছবিতে। যার মধ্যে সম্প্রতি একটি হলিউড ছবির কাজ শুরু করেছেন কোয়েনা। ছবিটির নাম ‘দ্য স্টোরি অব নাওমি’। ছবিটি পরিচালনা করছেন মাইকেল হারশেলস।

ছবিতে কোয়েনা অভিনয় করছেন পরকীয়ায় আসক্ত একজন নারীর চরিত্রে। ইতিমধ্যে বেশ কিছু দৃশ্যের শুটিং শেষ করেছেন কোয়েনা।

জানা গেছে, এ ছবিতে একাধিক বিছানাদৃশ্য কাজ করছেন তিনি। এর বাইরে ব্যাপক খোলামেলা হয়েও ক্যামেরাবন্দি হবেন। ছবিটি নিয়ে অনেক উত্তেজিত তিনি। শুধু তাই নয়, এ ছবিতে অভিনয়ের জন্য নগ্ন হতেও আপত্তি নেই কোয়েনার।

এ বিষয়ে তিনি বলেন, প্রথমবারের মতো হলিউডের ছবিতে কাজ করছি। এ ছবির গল্প অনেক সুন্দর ও ভিন্নধর্মী। ছবিটির কাজ করতে গিয়ে অনেক নতুন নতুন অভিজ্ঞতা অর্জন করছি। পরিচালকসহ শুটিং টিমের সদস্যরা অনেক সহযোগিতা করছেন আমাকে।

তবে ভাষাগত দিক দিয়ে আমার তেমন সমস্যা হচ্ছে না। অনেক মজা করে ছবিটির শুটিং করছি আমরা। আর আমাকে আগেই বলা হয়েছিলো ছবিতে বেশ কিছু ঘনিষ্ঠ বিছনাদৃশ্য রয়েছে। তাতে আমার কোন আপত্তি নেই।

আমি খুব জোর গলায় বলতে পারি, হলিউড ছবিতে চরিত্রের প্রয়োজনে নগ্ন হতেও আমার দ্বিধা নেই। কারণ, আমি নিজেকে প্রফেশনাল অভিনেত্রী মনে করি। আর প্রফেশনাল কারণেই অনেক কিছুই করতে হতে পারে।f

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।