Sophie_Choudry_walks_for_Manish_Malhotra_&_Shaina_NC's_show_for_CPAA_06ভারতীয় সংগীতে ক্যারিয়ারের শুরু থেকেই আলোচনার শীর্ষে চলে আসেন সোফি চৌধুরী। কারণ শুধু গানই নয়, ব্যাপক খোলামেলা হয়েও পর্দায় হাজির হন তিনি। কোন সংগীত শিল্পীর এমন খোলামেলা পারফরমেন্স ভারতের ইতিহাসেও প্রথম। পরবর্তীতে তার পথ ধরে অনেক পপ শিল্পীই পর্দায় খোলামেলা হয়ে দর্শকদের সামনে আসেন। এদিকে সোফি চৌধুরীর একাধিক হিট গানের বাইরেও চলচ্চিত্রেও মাঝে মধ্যেই তাকে দেখা যায়।

বিশেষ করে বিভিন্ন আইটেম গান ও হট দৃশ্যেই দেখা গেছে সোফিকে। সর্বশেষ ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই দুবারা’ ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে বেশ ঘনিষ্ঠভাবে ক্যামেরাবন্দি হন। তাছাড়া সাম্প্রতিক সময়ে ‘শুটআউট এট ওয়াদআলা’ ছবিতে জন আব্রাহামের সঙ্গে ‘আলারে আলা’ শীর্ষক আইটেম গানে ব্যাপক খোলামেলা হাজির হয়ে দর্শক হৃদয়ে ঝড় তোলেন তিনি। এদিকে নতুন খবর হলো, বলিউডের হটগার্ল হিসেবে পরিচিত সোফি চৌধুরী এবার হাজির হচ্ছেন আরও একটি নতুন ছবিতে।

ছবিতে গান গাওয়ার পাশাপাশি একটি গানে পারফর্ম করবেন তিনি। এ গানটির কোরিওগ্রাফিও করছেন সোফি নিজে। পরিচালক প্রিয়দর্শন নিজে থেকেই কোরিওগ্রাফির দায়িত্ব দিয়েছেন সোফিকে। এ গানটির চিত্রায়ণ হবে মুম্বইয়ের একটি ফাইভ স্টার হোটেলের সুইমিংপুলে। এখানে সুইমস্যুট পরে ১০০ নৃত্যশিল্পীর সঙ্গে পারফর্ম করবেন তিনি। আগামী মাসের শেষের দিকে এ গানটির শুটিং শুরু হবে।

বিষয়টি নিয়ে খুব এক্সাইটেড সোফি চৌধুরী বলেন, আমি বলিউডের অনেক গানেই পারফর্ম করেছি। তবে এবারের গানটি আমার কাছে একেবারেই অন্যরকম। কারণ, গানটির কোরিওগ্রাফি করছি আমি। তাছাড়া মজার বিষয় হলো আমি গানটি সুইমিংপুলে করার পরিকল্পনা করেছি। সঙ্গে থাকবে ১০০ নৃত্যশিল্পী। সবার পোশাক থাকবে সুইমস্যুট। অন্যরকমভাবে গানটির শুটিং করার ইচ্ছা রয়েছে। আশা করছি এবারের গানটিতে দর্শকরা অন্যরকম হট সোফিকে খুঁজে পাবেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।