20130522-mahiক্যারিয়ারের শুরু থেকেই অন্যসব নায়িকার তুলনায় আলাদা আওয়াজে ছিলেন মাহি। ‘ভালোবাসার রং’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’, তবুও ভালোবাসি’ ছবিগুলোতে তার উপস্থিতি ছিল প্রেমিক নারী হিসেবে। সেই ধারা ভেঙ্গে এবার একেবারেই ভিন্নভাবে উপস্থিত হচ্ছেন মাহি। ‘অগ্নি’ ছবিতে পুরোপুরি অ্যাকশন গার্ল হয়ে তিনি অভিনয় করেছেন এবার।

এরই মধ্যে ছবিতে তার অ্যাকশন নিয়ে ৩০ সেকেন্ডের একটি ট্রেইলার অথবা টিসার ক্লিপ তৈরি করা হয়েছে, যা দেখে মাহিকে নিয়ে বর্তমানের আওয়াজটাও ভিন্ন ধরনের হচ্ছে। মাহি বলেন, সত্যিই ‘অগ্নি’ নিয়ে আমার প্রত্যাশা অনেক। কারণ, এ যাবৎ আমি যেসব ছবিতে অভিনয় করেছি, তা ছিল প্রেমকেন্দ্রিক অথবা, নায়ককেন্দ্রিক। এবারই প্রথম আমি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি। তাও আবার অ্যাকশন লেডি হিসেবে। তাই ছবিটি নিয়েও আমার আগ্রহ বেশ। ছবিতে অভিনয়ের পর সত্যিই ভাল লেগেছে। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ‘অগ্নি’ ছবিটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। ছবিতে মাহির নায়ক হিসেবে আছেন আরেফিন শুভ। সম্পূর্ণ থাইল্যান্ডে চিত্রায়িত এ ছবির শুটিংয়ে স্ট্যানটি করতে গিয়েই মারাত্মকভাবে আহত হয়েছেন তিনি।

বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন। ছবি সম্পর্কে মাহি আরও বলেন, আমি অল্প সময়ের মধ্যেই লাখো দর্শকের কাছাকাছি পৌঁছে গেছি। সৃষ্টিকর্তার কাছে হাজারো শুকরিয়া। ‘অগ্নি’ ছবিটি যদি ভালভাবে প্রচার হয়- তবে কোটি দর্শকের ভালবাসা পাবো আশা করছি। কারণ, ছবিতে আমার চরিত্রটি খুবই চ্যালেঞ্জিং। এদিকে মাহি এরই মধ্যে ছবিতে অভিনয় শেষ করেছেন জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘দবির সাহেবের সংসার’ ও শাহিন সুমনের পরিচালনায় ‘আমি তুমি সে’। ছবি দুটিতে মাহির নায়ক হয়ে অভিনয়ে আছেন বাপ্পী।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।