Selena_Gomez_Hotসেলেনা গোমেজকে সংগীতের চাইতে ইদানীং চলচ্চিত্রেই বেশি দেখা যাচ্ছে। চলচ্চিত্রে তার বেশি ব্যস্ততা দেখে তিনি হলিউডে খ্যাতি পাওয়ার আশায় সংগীত ছেড়ে দিচ্ছেন বলে তার ভক্তকূল আশা করলেও এই তত্ত্ব উড়িয়ে দিয়েছেন স্বয়ং সেলেনাই।

সেলেনা বলছেন, ক্যারিয়ারের ভবিষ্যৎ নিয়ে তিনি তার সিদ্ধান্ত বদলাতেই পারেন। ২০০২ সালে অভিনয় দিয়েই নাকি তিনি তার ক্যারিয়ার শুরু করেছিলেন। এরপর অভিনয়ের পাশাপাশিই সংগীতও শুরু করেন।

২০০৯ সালে সেলেনা গোমেজ অ্যান্ড দ্য সিন ব্যান্ডের প্রথম স্টুডিও অ্যালবাম ‘কিস অ্যান্ড টেল’ বিলবোর্ড টপ টেনে স্থান পান। এরই ধারাবাহিকতায় ২০১১ সালে দ্বিতীয় অ্যালবাম ‘আ ইয়ার উইদাউট রেইন’ বের হলে তা স্থান করে নেয় বিলবোর্ড টপ ফাইভে। তার পর থেকেই সংগীতের ভুবন তার সফল পদচারণায় মুখর হয়ে ওঠে।

কিন্তু ইদানীং গান বাদ দিয়ে তাকে বিভিন্ন শ্যুটিং স্পটেই দেখা যাচ্ছে বেশি। সেলেনা যদিও স্বীকার করলেন যে আগামী বছরেও গানের চাইতে সিনেমাতেই তাকে দেখা যাবে বেশি, কিন্তু এও জানালেন যে এই ব্যস্ততার মধ্যেও সংগীতের সাথে সামঞ্জস্য রাখতে পারবেন তিনি।

‘কাম অ্যান্ড গেট ইট’ খ্যাত সেলেনা চলতি বছরের প্রথমদিকে জানিয়েছিলেন তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘স্টার্স ডান্স’ এর পরে তিনি আর কোনো অ্যালবাম বের করবেন না।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।