ranbir-katrinaবলিউড হার্টথ্রব ক্যাটরিনা কাইফ আর রনবীর কাপুর জুটি নিজেদের সম্পর্ককে আরেক ধাপ এগিয়ে নিয়ে আগামী বছরই সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন- কোনো সিনেমায় নয়, বরং তাদের বাস্তব জীবনেই নাকি এমনটা ঘটতে যাচ্ছে।

অন্তত ভারতীয় গণমাধ্যমগুলোতে বলা হচ্ছে, এই কারণেই নাকি ক্যাটরিনা আগামী বছরের জুনের পরে আর কোনো নতুন সিনেমার জন্য সময় দিচ্ছেন না প্রযোজকদের। জুন পর্যন্ত টানা কাজ করে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

কিন্তু তারপরেও প্রশ্ন থেকেই যাচ্ছে, আগামী বছর ক্যাট আর রনবীরের জীবনে কি তাহলে বিয়ে, নাকি শুধুই বাগদান সম্পন্ন হতে যাচ্ছে? এই বিষয়ে রনবীর অবশ্য তার সাম্প্রতিক সিনেমা ‘বেশরম’ এর প্রচারণার সময় স্পষ্টতই জানিয়ে দিয়েছেন, তার ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা আলোচনা হোক এমনটা চান না তিনি। আর তাই ক্যাটরিনার সঙ্গে তার বিয়ে বা বাগদান- এসব বিষয়ে গণমাধ্যমের অতিরিক্ত উচ্ছ্বাসকে রীতিমত অনধিকার চর্চা বলেই মনে করেন তিনি। প্রসঙ্গত, এই জুটি বর্তমানে নিউ ইয়র্কে ছুটি কাটাতে ব্যস্ত।

তবে আগামী বছর ঠিক কী হবে ক্যাট আর রনবীরের সম্পর্কের এই বিষয়ে তারা কেউই মুখ না খুললেও, জানা যাচ্ছে যে আগামী বছরের জুলাইতে বেইরুটে সাইফ আলী খানের বিপরীতে পরিচালক কবির খানের একটি সিনেমার শ্যুটিং হওয়ার কথা থাকলেও ক্যাট তারিখ এগিয়ে এনে এখনই ছয় দিনের শ্যুটিং সেরে ফেলার সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।