Family-albumস্বস্তিকা মুখোপাধ্যায়ের মতোই ছোট পর্দা থেকে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সোহিনী সরকার। রূপকথা নয়, ফড়িং-এর পর এবার সোহিনীকে দেখা যাবে শুভব্রত চট্টোপাধ্যায়ের মণিহারা ছবিতে।

শোনা যাচ্ছে এই ছবিকে নিয়েই নাকি এখন ঠান্ডা লড়াইয়ে মেতেছেন দুই নায়িকা স্বস্তিকা এবং সোহিনী। শুধু তাই নয়, তারা যে একে অন্যকে একেবারেই পছন্দ করছেন না তাও নাকি বলে বেড়িয়েছেন লোককে। আগে কোনো অনুষ্ঠানে দেখা হলে একে অন্যকে ‘হাই- হ্যালো’ অন্তত তাঁরা করতেন। তবে এখন নাকি মুখ-দেখাদেখিটাও বন্ধ! তা হঠাৎ সোহিনী সরকারের একটি ছবিতে অভিনয় নিয়ে স্বস্তিকার এত গোঁসারই বা কারণ কী?

মণিহারা-তে সোহিনীর জায়গায় অভিনয় করবার কথা ছিল তো স্বস্তিকারই! সোহিনীর আগে এই ছবির অফার স্বস্তিকাকেই নাকি দিয়েছিলেন পরিচালক শুভব্রত চট্টোপাধ্যায়। অফারটা পেয়ে তাই আর দেরি না করে ছবির শ্যুটিংও শুরু করে দিয়েছিলেন স্বস্তিকা।

তবে কিছুদিন যেতে না যেতেই নাকি স্বস্তিকার বদলে সোহিনীকে কাস্ট করে বসলেন পরিচালক। শোনা যাচ্ছে ছবির শুরুতেই একটি বোল্ড সিনে অভিনয়কে ঘিরে নাকি একটু-আধটু কথা কাটাকাটি হয়েছিল স্বস্তিকা-শুভব্রতর মধ্যে। প্রয়োজন ছাড়া কেবল মাত্র ছবির ব্যবসা বাড়ানোর জন্য এমন দৃশ্যে অভিনয়ের ঘোরতর বিরোধী নাকি আজকাল হয়ে উঠেছেন স্বস্তিকা! এমনটাই দাবি নায়িকার।

তো সেই নিয়েই একটু তর্কাতর্কি হয়েছিল দুজনের মধ্যে। তবে পরে সব মিটমাট হয়ে যাবে এমনই নাকি আশা ছিল তার। কিন্তু মিটমাট আর হল কই?

এই ‘সামান্য কারণে’ যে তাকে বাদ পড়তে হবে তা নাকি স্বপ্নেও ভাবেননি ‘স্পষ্টবক্তা’ স্বস্তিকা! পরিচালক যে হঠাৎ করে তাঁর বদলে আরেক নায়িকা সোহিনী সরকারকে নিয়ে ফেলবেন এটা তাই মন থেকে মানতেই পারছেন না তিনি। সোহিনীর কলকাঠিতে এটা হয়েছে বলেই ধারণা স্বস্তিকার। তাই সোহিনীর সঙ্গে কথা বলার নাকি আর প্রশ্নই ওঠে না!

তবে স্বাভাবিক ভাবেই তিনি এই অভিযোগ অস্বীকার করেছেন! বলছেন, ‘আমাকে আবার কে বাদ দেবে? আমি নিজেই শুভব্রতকে রিজেক্ট করে দিলাম’। তবে শুভব্রত আর সোহিনীও কিন্তু ছোড়নেবালা নন। আজকাল একজোট হয়ে তারা স্বস্তিকার নামে কত কথাই নাকি বলে বেড়াচ্ছেন।

বলছেন, ছবিতে যে অমন দৃশ্য আছে তা তো ভাল করেই জানতেন তিনি! তা ছবি রিলিজের মুখে হঠাৎ করে এসব ‘নাটকের’ কি কোনো প্রয়োজন ছিল?

সূত্র: আমার আনন্দবাজার

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।