deepika_padukon‘রামলীলা’ ছবি নিয়ে মহাসংকটে পড়েছেন ‘ককটেল’খ্যাত অভিনেত্রী দিপীকা পাডুকোন। কিছুদিন আগে এ ছবিতে অভিনয়ের জন্য তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। আর এবার ছবির প্রচারনা চালাতে গিয়ে গুজরাটের রাজপুতদের হাতে নিগৃহিত হয়েছেন তিনি।

ওয়ান ইন্ডিয়ার খবরে জানা গেছে, গুজরাটে রাবারি রাজপুত ও দারবার রাজপুত নামের দুটি সম্প্রদায় রয়েছে। রাজপুতদের এ দুটি সম্প্রদায়ের মধ্যে সবসময় সংঘর্ষ লেগেই থাকে। ‘রামলীলা’ ছবিতে দিপীকা পাড়ুকোন রাবারি পরিবারের মেয়ে লীলার চরিত্রে অভিনয় করছেন। এ ছবিতে লীলা [দিপীকা] দারবার পরিবারের ছেলে রামকে [রনবীর সিং] ভালোবাসে। ছবিতে এ দুটি সম্প্রদায়ের মধ্যে ভালোবাসা-বিদ্বেষ- সংঘর্ষ দেখানো হয়েছে।

সম্প্রতি দিপীকা ছবির প্রচারনা অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য আহমেদাবাদ বিমানবন্দরে নামেন। সেখানেই রাবারি রাজপুত পরিবারের সদস্যরা দিপীকার বিরুদ্ধাচরণ শুরু করে। তারা দিপীকাকে নিয়ে নানা রকম অশ্লীল মন্তব্য করতে থাকেন। একপর্যায় দিপীকা রাজপুতদের ছোড়া ঢিলে আহত হন।

এ প্রসঙ্গে দিপীকার মুখপাত্র জানান, ‘রাজপুতদের আক্রমনে বেশ ভীত হয়ে পড়েছিলেন। পরে ঘটনাটি থানায় অবহিত করলে মোট ৪০ জন রাজপুতকে পুলিশ আটক করে।’ সূত্রটি আরো জানিয়েছে, ছবিটি ১৫ নভেম্বরে মুক্তি পাচ্ছে। উভয় রাজপুত পরিবারের সদস্যরাই চাচ্ছেন গুজরাটে যেন ‘রামলীলা’ ছবিটি মুক্তি দেয়া না হয়। কারণ তারা মনে করছে, ছবিটি মুক্তি পেলে তাদের মধ্যে সহিংসতার আরো বাড়তে পারে।

উল্লেখ্য, এ ছবির জন্য গত মাসে রাজপুতদের পক্ষ থেকে দিপীকা পাডুকোন, রনবীর সিং এবং ছবির পরিচালক সঞ্জয় লীলা বানশালির বিরুদ্ধে মামলা করা হয়েছিল।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।