boss-poster23941_0পৃথিবীর সবচেয়ে বড় পোস্টারের সুবাদে পপসম্রাট মাইকেল জ্যাকসনকে টপকে গিনেস বুক অব ওয়ার্ল্ডে নাম লিখিয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। যুক্তরাজ্যের লিটল গ্রান্ডসডেনে টাঙানো তার পোস্টারটির দৈর্ঘ্যে ৫৮.৮৭ মিটার ও প্রস্থে ৫৪.৯৪ মিটার।

এটি তৈরি করেছে ব্রিটিশ প্রতিষ্ঠান ম্যাকরো আর্টস। দ্বিতীয় অবস্থানে চলে যাওয়া মাইকেল জ্যাকসনের পোস্টারটিও তৈরি করেছিল এ প্রতিষ্ঠানটি। গত ৩ অক্টোবর অক্ষয়ের পোস্টারটি টাঙানোর পর এটি গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের কর্মকর্তাদের নজরে আসে। এর পরই তারা বড় পোস্টারের তালিকায় সবার শীর্ষে অক্ষয়ের নাম সেঁটে দেন।

গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস জানিয়েছে, মাইকেল জ্যাকসনের চেয়ে অক্ষয় কুমারের পোস্টারটি ১৫ থেকে ২০ শতাংশ বড়। অক্ষয় কুমারের মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্র ‘বস’কে কেন্দ্র করেই এটি তৈরি হয়েছে।

পোস্টারটি নির্মাণে সময় লেগেছে চার মাস। বড় পোস্টারের সুবাদে গিনেস বুকে নাম লেখাতে পেরে অক্ষয় খুবই গর্বিত। এ জন্য তিনি ম্যাকরো আর্টসের পাশাপাশি তার ভক্তদেরও ধন্যবাদ জানিয়েছেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।