mimলাক্স-চ্যানেল আই তারকা বিদ্যা সিনহা মীম। বিজ্ঞাপন, নাটক ও চলচ্চিত্রে কাজ করে যাচ্ছেন সমান তালে। এবার আপন জুয়েলার্সের ‘ডায়মন্ড’ পণ্যের মডেল হিসেবে ছোট পর্দায় হাজির হতে যাচ্ছেন তিনি।

বুধবার বিএফডিসিতে এ বিজ্ঞাপনের চিত্রায়ন শুরু হয়েছে। আপন ডায়মন্ড জুয়েলার্সের এ বিজ্ঞাপনটির নির্দেশনা দিচ্ছেন মেহেদী হাসিব।

শুটিং স্পটে এ বিষয়ে কথা হলো মীমের সঙ্গে। তিনি বলেন, এবারই প্রথম জুয়েলারির একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছি। বেশ ভালো লাগছে।

এ বিজ্ঞাপনে আমি সাদা রঙের একটি পোশাকে হাজির হবো পর্দায়। আপন ডায়মন্ড জুয়েলার্সের সঙ্গে আমার তিন বছরের চুক্তি হয়েছে। আশা করছি কাজটি সবার পছন্দ হবে।

এ প্রসঙ্গে পরিচালক মেহেদী হাসিব জানান, সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে তৈরি করছি এ বিজ্ঞাপনটি। এর বেশির ভাগ কাজ থাকছে ভিএফএ বেজ। শুধু একদিন বিএফডিসিতে শুটিং করা হয়েছে।

এর আগে তিনদিন ঢাকা, সেন্টমার্টিন ও এর আশপাশের বিভিন্ন লোকেশনে বিভিন্ন দৃশ্য ধারণ করা হয়। ডট থ্রি প্রোডাকশন হাউস থেকে নির্মিত বিজ্ঞাপনটি আশা করছি সবার ভালো লাগবে।

এ বিজ্ঞাপনের নেপথ্যে কণ্ঠ দিয়েছেন বিশিষ্ট আবৃত্তিকার শিমুল মুস্তাফা।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Tags:

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।