shimana

জনপ্রিয় অভিনেত্রী সীমানা গোপনে বিয়ে করলেন একই গ্রামের সমাপ্তি মাসুককে। দীর্ঘদিন ধরে এ দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়।

অবশেষে পরিবারের সম্মতি ছাড়া নিজেরাই ভেগে গিয়ে বিয়ের কাজটি সম্পন্ন করেন। দুই পরিবারের কেউই তাদের গ্রহণ না করলে বিয়ের প্রথম রাতেই থাকতে হয় সমাপ্তির দুলাভাইয়ের বাড়িতে। বাড়িতে দুলাভাই ছাড়া কেউ না থাকাতে এবং সীমানাকে এই বাড়িতে রেখে পরিস্থিতি বোঝার জন্য কাউকে কিছু না বলে চলে যান সমাপ্তি।

এদিকে পরের দিন সকাল হলে পাশের বাড়ির এক মহিলা এসে দেখতে পায় বাড়িতে দুলাভাই ও সীমানা ছাড়া আর কেউ নেই। বিষয়টা মহিলার কাছে ঠিক ভাল মনে না হলে গ্রামজুড়ে ব্যাপক আলোচনার ঝড় তোলে। ঘটনাটি সীমানার বাস্তব জীবনের নয়।

ঈদের বিশেষ নাটক লাভ মেরেজ-এ জুঁই নামের এমন একটি চরিত্রে তাকে দেখা যাবে। তার বিপরীতে সমাপ্তি করেছেন স্বপন চরিত্রে। আর দুলাভাই চঞ্চল চৌধুরী। নাটকটি রচনা করেছেন বৃন্দাবন দাস ও পরিচালনা করেছেন দীপু হাজরা।

নাটকটি প্রসঙ্গে সীমানা বলেন, গল্পটি অনেক চমৎকার। অনেক মজা পেয়েছি। ভয় পেয়েছিলাম যখন রাতের অন্ধকারে সমাপ্তি ভাইয়ের বাইসাইকেলে ভাগতে গিয়ে।

কারণ, আমি বাইসাইকেলে উঠতে এতো ভয় পাই যে, পরিচালক দীপু ভাইকে কিছুটা বলেছিলামও। কিন্তু ওনার যে কথা সেই কাজ। অতঃপর উঠলাম সাইকেলে, প্রথম কয়েকটি চিৎকার, তারপর স্বাভাবিকভাবেই শট দিতে পারলাম। আশা করছি নাটকটি দেখে দর্শক অনেক বিনোদন পাবে।

এতে আর অভিনয় করেছেন শাহনাজ খুশী, মাসুদ রানা মিঠু, মায়া ঘোষ, মুরাদ খান, আপেল, আশরাফ রবি, সানজানা আফরিন মৌ প্রমুখ। আসছে ঈদুল আজহায় একুশে টেলিভিশনে লাভ মেরেজ নাটকটি প্রচার হবে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।