zeta_jones_hot_322404_0

মান-অভিমান ভুলে গিয়ে স্বামী মাইকেল ডগলাসের সঙ্গে আবার মিলিত হয়েছেন তিনি। বর্তমানে এ দম্পতি একই বাড়িতে বসবাস করছেন।
জানা গেছে, ক্যাথরিনের কাছে মাইকেল নিজেদের সম্পর্ককে নতুন করে শুরু করার প্রস্তাব দিয়েছেন। আর ক্যাথরিনও বিনাবাক্যে এ প্রস্তাবে সম্মতি জানিয়েছেন। গত ২৯ সেপ্টেম্বর নিউ ইয়র্কের একটি অনুষ্ঠানে ক্যাথরিনের আঙুলে পুনরায় তাদের বিয়ের আংটিটি দেখা গেছে। যা তিনি এতদিন খুলে রেখেছিলেন।

ক্যাথরিনের এক ঘনিষ্ঠবন্ধু জানান, ‘ক্যাথরিন-মাইকেল তাদের সন্তানদের কথা ভেবেই পুনর্মিলনের সিদ্ধান্ত নিয়েছেন। দুই সন্তান ডিলান এবং ক্যারিসকে নিয়ে ক্যাথরিন নিউইয়র্কে অবস্থিত স্বামীর বাড়িতে ফিরে গেছেন।’

সূত্রটি আরো জানিয়েছে, মাইকেলের কণ্ঠনালীর ক্যান্সার নিয়ে ওঠা বিতর্ক এবং ক্যাথরিনের বায়োপলার ডিসঅর্ডারের কারণে তাদের দাম্পত্য জীবনে দুর্দিন নেমে আসে। এরপর গত আগস্ট মাসে ক্যাথরিন ১৩ বছরের বিবাহিত জীবনের ইতি টানার ঘোষণা দিয়ে মিডিয়াতে হইচই ফেলে দেন। তবে তাদের ডিভোর্সের বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানান তার স্বামী মাইকেল। স্ত্রীর সঙ্গে নিজের দূরত্বকে ‘সাময়িক’ বলেই তিনি তখন অভিহিত করেছিলেন।

সম্প্রতি ‘নিউইয়র্ক ড্যান্স অ্যালিয়ান্স ফাউন্ডেশন গালা’ নামের অনুষ্ঠানে ক্যাথরিনকে ‘অ্যাম্বাসেডর অফ আর্টস’ পুরস্কারে ভূষিত করা হয়েছে। এ অনুষ্ঠানে স্বামীর হাত ধরেই উপস্থিত হয়েছিলেন তিনি। বর্তমানে ক্যাথরিন একাধিক ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।