কোন রকম পূর্ব ঘোষণা ও ব্যাখ্যা ছাড়াই প্রেস টিভির ইউ টিউব চ্যানেল বন্ধ করে দিয়েছে জনপ্রিয় ভিডিও শেয়ারিং সাইটটির মালিক প্রতিষ্ঠান গুগল। এর আগেও প্রেস টিভির লাইভ সম্প্রচারের চ্যানেলটি বন্ধ করে দিয়েছিল ইউ টিউব।

সে সময়ও কোন ধরনের ব্যাখ্যা দেয়নি ইউ টিউব।press tv

প্রেস টিভির নিউজ রুম পরিচালক হামিদ রেজা এমাদি জানান, “আমরা গত ২৫ জুলাই থেকে ইউ টিউবের অফিসিয়াল পেইজে কোন ধরনের ভিডিও আপলোড করতে পারছি না। আর এ বিষয়ে গুগল কোন ধরনের ব্যাখ্যা দেয়নি।”

ইসরাইল আমেরিকা যৌথ সংস্থা এডিএল-এর নির্দেশ অনুসারেই ইউ টিউব এ পদক্ষেপ নিয়েছে বলে জানা গেছে।

এমাদি বলেন, এডিএলের জবাবে সাড়া দিয়ে ইউ টিউব ইহুদিবাদী ইসরাইলের অপকর্মের প্রচার বন্ধ করতে এ কাজ করেছে।

এডিএল-এর অফিসিয়াল ওয়েব সাইটে মার্কিন নিষেধাজ্ঞা উপেক্ষা করে ইউ টিউবসহ অন্যান্য ইন্টারনেট মাধ্যম ও মোবাইল প্লাটফর্ম ব্যবহার করে প্রেস টিভির বিরুদ্ধে লাইভ অনুষ্ঠান সম্প্রচারের অভিযোগ আনা হয়েছে।

তবে, বিশ্বজুড়ে দর্শকরা এখনো www.youtube.com/user/presstvNewsCast এই ঠিকানায় নিউজ ভিডিও দেখতে পারবে বলে জানান হামিদ রেজা এমাদি।

২০১২ সালের জানুয়ারি থেকে ইউরোপীয় ইউনিয়ন ও স্যাটেলাইট প্রোভাইডার কোম্পানিগুলো প্রেস টিভির বিরুদ্ধে অবৈধ নিষেধাজ্ঞা আরোপ করে গোটা ইউরোপে এর সম্প্রচার বন্ধ করে দিয়েছে। রেডিও তেহরান

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।