প্রেমিকাকে একনজর দেখার জন্য কত কিছুই করেন প্রেমিক। অথচ হলিউডের অভিনেতা রবার্ট প্যাটিনসন কিনা প্রেমিকার কাছ থেকে দূরে থাকার জন্য অন্যত্র বাড়ি কিনেছেন!

সম্প্রতি রবার্ট তাঁর সাবেক প্রেমিকা ক্রিস্টেন স্টুয়ার্টের কাছ থেকে দূরে থাকার জন্য ক্যালিফোর্নিয়ার লা ফেলিজ থেকে বেভারলি হিলসে বাড়ি কিনেছেন। রবার্ট চান না তার প্রেমিকার সঙ্গে দেখা হওক।

এ জন্যই লা ফেলিজ থেকে নয় মাইল দূরে বেভারলি হিলসে বসত গড়েছেন রবার্ট। আর এই ঘটনায় মারাত্মকভাবে ভেঙে পড়েছেন ক্রিস্টেন। রবার্ট এর এমন আচরন নিজের জন্য অপমানজনক বলে মনে করেছেন ক্রিস্টেন।kristen_stewart

তাছাড়া ক্রিস্টেনের প্রিয় দুটি কুকুর বিয়ার এবং বারনিও এখন রবার্টের সঙ্গে দূরে সরে যাচ্ছে। প্রিয় কুকুরের সঙ্গে দেখা হবে না ভাবতেই চোখের জল ফেলছেন হলিউডের এই গ্ল্যামার গার্ল।

অবশ্য এসব কষ্ট থেকে নিজেকে দূরে সরিয়ে রাখার জন্য ক্রিস্টেনও নতুন পন্থা অবলম্বন করেছেন। ক্রিস্টেন মনে করছেন এখন পড়াশুনায় ব্যস্ত থেকে তিনি ভুলবার চেষ্টা করবেন প্রেমিকের দেয়া কষ্ট।

ক্রিস্টেন স্টুয়ার্ট সম্প্রতি ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটিতে ইংরেজী সাহিত্যে স্নাতকোত্তর শ্রেণীতে ভর্তি হয়েছেন। পড়াশুনাকেই এখন প্রেমিকের বিকল্প হিসেবে দাঁড় করানোর চেষ্টা করছেন ক্রিস্টেন। এখন দেখা যাক পড়াশুনায় ব্যস্ত থেকে কতোটা ভুলতে পারেন প্রেমিক রবার্ট প্যাটিনসনের মুখ।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।