‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির প্রচারে কোনো ত্রুটিই রাখছেন না শাহরুখ খান। ছবিটি মুক্তির দ্বিতীয় সপ্তাহ চলছে। তারপরেও ছবির প্রচারে একটুও শিথিলতা আসেনি তার। ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির প্রচারে ভারতের একপ্রান্ত থেকে আারেক প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন তিনি।shahrukh-khan

এর থেকে বাদ যাচ্ছে না মাল্টিপ্লেক্সগুলোও। ছবির সম্পর্কে দর্শকদের কী প্রতিক্রিয়া তা দেখার জন্য প্রতিদিনই মাল্টিপ্লেক্সগুলোতে যাচ্ছেন কিং খান। আর শাহরুখের আগমনের খবর শুনে দর্শক সামাল দিতে হিমশিম খাচ্ছে ভারতের মাল্টিপ্লেক্সগুলোর কর্তৃপক্ষ।

১৫ আগস্ট ছিল ভারতের স্বাধীনতা দিবস। ওই দিনেও শাহরুখ মাল্টিপ্লেক্সগুলোতে গিয়েছিলেন। তবে মুম্বাইয়ের দুটি মাল্টিপ্লেক্সে তাকে নিষিদ্ধ করা হয়। শাহরুখ মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ কথা জানান। জাতীয় দিবসে লোকজনের সংখ্যা অনেক বেশি হয়। আর এসব দর্শককে নিয়ন্ত্রণ করার মতো লোক মল কর্তৃপক্ষের ছিল না। বিশৃংখলা এড়াতেই এমন সিদ্ধান্ত নেন তারা।

থিয়েটারগুলোর মালিকদের ঘনিষ্ঠ সূত্র জানায়, শাহরুখ থিয়েটারের ভেতরে প্রবেশের অনুমতি চেয়েছিলেন। তাকে অনুমতি দেয়াও হয়েছিল। শাহরুখের আগমনে লোকসমগম অনেক বেশি হবে এ চিন্তা করে শেষ মূহূর্তে সিদ্ধান্ত পরিবর্তন করা হয়।

মলের এক কর্মচারী জানান, “এর আগে বড় একজন তারকা মাল্টিপ্লেক্স সফরে এসেছিলেন। এতে মলের মালিকের সম্পত্তির ব্যাপক ক্ষতি হয়েছিল। তাই এবার তারা সে ঝুঁকি নিতে চাননি।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।