এ সময়ের একজন আলোচিত অভিনয়শিল্পী বিদ্যা সিনহা মীম। বরাবরের মত এবার ঈদেও বেশ কয়েকটি নাটক, টেলিছবি ও অনুষ্ঠানে থাকবেন তিনি।

ঈদে তার অভিনীত নাটক-টেলিছবি প্রসঙ্গে মীম বলেন, নাটক-টেলিছবি মিলিয়ে মোট ১২টি কাজ করেছি। যেসব পরিচালকের কাজ করেছি, তাঁদের মধ্যে আছেন অনিমেষ আইচ, মিজানুর রহমান, দীপঙ্কর দীপন, তুহিন অবন্ত। কিছু নতুন পরিচালকের নাটকেও অভিনয় করেছি। মিজানুর রহমানের ট্রাম্পকার্ড নিয়ে খুবই আশাবাদী, টেলিছবিটি অন্য ধাঁচের। এ ছাড়া অনিমেষ আইচের ঘরছাড়া নামে একটি নাটক করলাম, এটিএন বাংলায় প্রচারিত হবে। চলচ্চিত্রের এক নায়িকাকে নিয়ে নাটকের গল্প; কাজটি ভালো হয়েছে।
mim

ঈদের অভিনয় ছাড়াও পর্দায় তার উপস্থিতি নিয়মিতই বলা যায়।

চ্যানেল আইতে একটি নাচের অনুষ্ঠানের পাশাপাশি বেশ কিছু টক শোতেও অংশ নিয়েছেন তিনি।

ঈদকে ঘিরে তার পরিকল্পনা সম্পর্কে মীম বললেন, দেশের বাইরে যাওয়ার কথা ভাবলেও পরে ঠিক করলাম দেশেই থাকব, ঈদের দিনটি পরিবারের সঙ্গেই কাটাতে চাই।

কাজের ব্যস্ততা নিয়ে তার অভিব্যক্তি হল-ছুটি নেই, বিরতি নেই, শুধু কাজ করে চলছি। ভালো লাগা আছে বলেই এত পরিশ্রম করতে পারছি। একটু টাইম-টেবিল মেনে কাজ করতে পারলে ভালো লাগে। কিছুদিন আগে টানা শুটিং করতে করতে অসুস্থ হয়ে গিয়েছিলাম। বিছানা থেকে উঠতেই পারছিলাম না।

নতুন কাজ এবং কাজের মান প্রসঙ্গে মীম জানালেন, মুহম্মদ মোস্তফা কামাল রাজের কানামাছি চলচ্চিত্রে অভিনয় করব। ঈদের পর শুটিং শুরু হবে। কেমন কাজ করছি, তা দর্শক বিচার করবেন। আমি তো অভিনয় করতে করতেই শিখেছি। তবে শুরু থেকে আজ পর্যন্ত

চেষ্টা করেছি কাজের মান ধরে রাখতে। (প্রথম আলো )

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Tags:

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।