আগামী সপ্তাহেই মুক্তি পেতে চলেছে চলতি বছরে বলিউডের সবচেয়ে বড় আশার ট্রেন চেন্নাই এক্সপ্রেস। সেই চেন্নাই এক্সপ্রেস-কে এবার বেলাইন করতে আসরে নেমে পড়ল মহারাষ্ট্র নব নির্মান সেনা (এমএনএস)। ইস্যু সেই এক, মারাঠি আবেগ। রোহিত শেঠি পরিচালিত শাহরুখ খানের এই সিনেমাকে মহারাষ্ট্রের সিনেমা হলগুলিতে (প্রেক্ষাগৃহে) প্রাইম সøটে দেখানোর চেষ্টা করেন প্রযোজকরা।

বড় বাজেটের হাই হাইপের এই সিনেমাটিকে তাদের প্রেক্ষাগৃহে প্রাইম টাইমে দেখাতে রাজিও হয়ে যায় হলের মালিকরা। কিন্তু বাধ সাধল এমএনএস। মহারাষ্ট্রের সব সিনেমা হলের প্রাইম টাইম শোতে মারাঠি সিনেমাই চালাতে হবে এমন নির্দেশ শিথিলে নারাজ রাজ থ্যাকারের দল।

সেনার পক্ষ থেকে কার্যত হুমকি দিয়ে বলা হয়েছে, মহারাষ্ট্রের সিনেমা হলগুলিতে চেন্নাই দএক্সপ্রেসদ প্রাইম টাইমে দেখানোর চেষ্টা করা হলে রাজ্যে আর এই সিনেমা দেখাতে দেওয়া হবে না। রাজ থ্যাকারের সেনার দাবি হিট মারাঠি ছবি দুনিয়াদারি (১৯ জুলাই মুক্তি পায়)-কেই প্রাইম টাইমে দেখাতে হবে।

শিবসেনার এই হুমকিতে চাপে পড়ে গিয়েছেন চেন্নাই এক্সপ্রেস পরিচালক-প্রযোজক।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।