চলচ্চিত্রের এ সময়ের অ্যাকশন মাস্টার আনিসুর রহমান মিলন চলচ্চিত্রের নতুন দু’জন নায়িকাকে নিয়ে খুব রোমান্স চালিয়ে যাচ্ছেন। নতুন এ দু’জন নায়িকা হলেন মারজানা ও আফ্রি। সমপ্রতি এমনই দৃশ্য দেখা যায় ‘রোমান্স’ ছবির শুটিংয়ে। অনন্য মামুনের পরিচালনায় রোমান্টিক সব সংলাপ এবং গান-নাচে এ তিনজনের উপস্থাপন শুটিংয়ে উপস্থিত সবার নজর কেড়েছে। একই সঙ্গে শুটিং পরবর্তীতেও জমছে মিলন, মারজানা ও আফ্রির রোমান্স।64866_e1_13026

এ প্রসঙ্গে আফ্রি বলেন, মিলন ভাইয়ের সঙ্গে রোমান্স করতে পারা তো পরম পাওয়া বলে মনে করি। যখন স্কুলে পড়ি তখন থেকেই আমি তার ভক্ত। জীবনে তার সঙ্গে পাশাপাশি দাঁড়াবো কল্পনাও করতে পারিনি। আজ আমি তার সঙ্গে রোমান্স করছি, এটা সত্যিই অনেক আনন্দের। মারজানা বলেন, ছবির শুটিংয়ের আগেই তার সঙ্গে আমার একটা সম্পর্ক গড়ে উঠেছে। তিনি আমাকে খুব সহযোগিতা করছেন। আশা করছি আমাদের রোমান্স দর্শক ভালই উপভোগ করবে।

নবাগত এ দুই নায়িকার সঙ্গে রোমান্স প্রসঙ্গে মিলন বলেন, বিষয়টি এভাবে বললে ভালই লাগে। মারজানা ও আফ্রি দু’জনই খুব ভাল মানসিকতার। দু’জনেরই চলচ্চিত্র নিয়ে আগ্রহ অনেক। জান-প্রাণ দিয়ে অভিনয়ের চেষ্টা করছে তারা। আমি একজন অভিনেতা হিসেবে রোমান্স দিয়ে শুধুমাত্র তাদের চরিত্রের মধ্যে মিলিয়ে রাখি। যেন ওরা নতুন হিসেবে খেই হারিয়ে না ফেলে। আর পরিচালক মামুন ছবিটি বেশ ভালই বানাচ্ছেন। পর্দায় আমাদের দিয়ে রোমান্স করাচ্ছেন খুব। উল্লেখ্য, ‘রোমান্স’ ছবিতে মিলন, মারজানা, আফ্রি ছাড়াও মুখ্য চরিত্রে আরও অভিনয় করছেন নতুন নায়ক দুর্জয়। এরই মধ্যে ছবির নানা দৃশ্য ও গানের কিছু অংশ চিত্রায়ণ হয়েছে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।