Alia-bhatt20130729071717-624x400‘যদিও এই মুহুর্তে বিয়ে করার জন্য আমি খুবই ছোট এবং তাড়াতাড়ি বিয়ে করাকে ঘৃণা করি’ কথাটি বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের। আলিয়ার বয়স এখন ২০। বয়স এবং বিয়ে নিয়ে তার ধারণাও বোঝা গেল বেশ টনটনে।

বিয়ে সম্পর্কিত মন্তব্যের অপর অংশটি এমন, ‘আমি আমার বিয়ের লেহেঙ্গা, রং এবং স্বর্ণালংকার নিয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলেছি। যখনই আমার বিয়ে হবে আমি মণীষ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা পরব। আমি কোন জুয়েলারি ব্যক্তিত্ব নই, তবু যেগুলো আমাকে সুন্দর দেখাবে সেগুলো পরব।’

হঠাৎ বিশ বছর বয়সে আলিয়া ভাট বিয়ে নিয়ে মাথা ঘামাচ্ছেন কেন? তবে কি সাতপাক ঘোরার ব্যবস্থ্যা তলে তলে হয়ে গেল নাকি?

ঘটনার পেছনে কী আছে তা আপাতত অজানা। দৃশ্যমান তথ্য হল চলতি ইন্ডিয়া ব্রাইডাল ফ্যাশন উইকে প্রথমবারের মত র‌্যাম্প অভিষেক হল আলিয়া ভাটের। সেখানেই বিয়ের সাজে সাজতে গিয়ে মাথায় ঢুকল ভবিষ্যতের কণে আলিয়াকে নিয়ে।

তবে বিয়ে সম্পর্কিত আরেকটি জবাব দিয়েছেন বেশ উদারচিত্তে। জীবনসঙ্গী সম্পর্কে আলিয়ার ভাষ্য, ‘বড় কথা হচ্ছে আমি তার সাথে মানিয়ে চলতে পারি কি পারি না। এমন কোন বাধ্যবাধকতা নেই যে একজন অভিনেতাকে বিয়ে করব না। আমার বর হতে পারে ব্যবসায়ী, হতে পারে ড্রাইভারও।”

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।