বলিউডে অভিনয়ের এক দশক পার হলেও এ পর্যন্ত মুম্বাইয়ে নিজের কোনো ঘর নেই ক্যাটরিনা কাইফের। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনেরা যেখানে একাধিক বিলাসবহুল অ্যাপার্টমেন্টের মালিক, সেখানে এখনো ভাড়া বাসায় দিন পার করতে হয় তাকে।katrina kaif

বর্তমানে বান্দ্রার একটি বাসায় ভাড়া থাকেন ক্যাটরিনা। যদিও এ অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের দাবি, চার বছর ধরে মুম্বাইয়ে নিজের একটা স্থায়ী বাড়ি খুঁজছেন তিনি। কিছু দিন আগে কার্টার রোডে একটি ডুপ্লেক্স বাড়ি কিনতে আগ্রহ প্রকাশ করেছিলেন। বেডরুম থেকে দৃশ্যমান সাগরের হাতছানি দেখে সে বাড়ির প্রেমে পড়েছিলেন ক্যাটরিনা। পরে নাকি কোনো কারণ ছাড়াই সিদ্ধান্ত পরিবর্তন করেন।

দশ বছর আগে ‘বুম’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ভারতীয় বংশোদ্ভূত এ ব্রিটিশ সুন্দরী। যদিও এ অঞ্চলে সাফল্য পেতে চার বছর অপেক্ষা করতে হয় তাকে। ২০০৭ সালে ‘নমস্তে লন্ডন’ চলচ্চিত্রের সুবাদে সাফল্যের স্বাদ পান। সেই থেকে লন্ডন ছেড়ে মুম্বাইয়ে বসবাস। সম্প্রতি শ্রীলংকার সমুদ্রসৈকতে রণবীর কাপুরের সঙ্গে অবকাশ যাপনের ছবি প্রকাশ পেয়েছে এ অভিনেত্রীর। তাতে নাকি মোটেই নারাজ না ক্যাটরিনা। তাই ধরে নেয়া যেতে পারে, মুম্বাইয়ে পাকাপোক্তভাবে থাকার জন্য বাড়ি খুঁজতে শুরু করবেন তিনি। যদি বাড়ি না-ই খুঁজে পান, তাহলে বন্ধুর বাড়ি ‘কাপুর ম্যানশন’ তো আছেই!

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।