বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশনের (বিএসটিআই) উদ্যোগে সোমবার রাজধানীতে দুটি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। নির্বাহী ম্যাজিষ্ট্রেট শরীফ মোঃ ফরহাদ হোসেন এবং মাকসুদা খন্দকারের নেতৃত্বে পৃথক দুটি মোবাইল কোর্ট অভিযান চালায়।shwapno

বিএসটিআইয়ের প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। একটি মোবাইল কোর্টটি কেরাণীগঞ্জ এলাকায় ০১টি প্রতিষ্ঠানে অভিযান চালায়। বিএসটিআই এর লাইসেন্স ছাড়া নোংরা ,অস্বাস্থ্যকর ও অত্যন্ত নিম্নমানের পরিবেশে লাচ্ছা সেমাই উৎপাদন ও সংরক্ষণ করায় সাগর ফুড প্রোডাক্টস এর ম্যানেজার মোঃ ইমাম হোসেন (২৬) কে ৫০ হাজার টাকা জরিমানা করে।

অপর মোবাইল কোর্ট খিলগাঁও এলাকার ৩৮৯/বি, স্কাইভিউ আফরিন ভবনের স্বপ্ন সুপারস্টোরকে নারিকেল তেল, শ্যাম্পু, লিপস্টিক, জেলিতে অবৈধভাবে বিএসটিআই এর মানচিহ্ন ব্যবহার করে পণ্য বিক্রয় ও বিতরণ করায় ১ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

পশ্চিম রামপুরার ৩৮৯/বি, ডি.আই.টি রোড স্বপ্ন সুপারস্টোরকে সস, তেল, শ্যাম্পু, লিপস্টিক, লাচ্ছা সেমাই, সুইটেন্ড ইউগার্ট বিএসটিআই’র সিএম লাইসেন্স ও ছাড়পত্র গ্রহন না করে অবৈধভাবে বিক্রয় ও বিতরণ করায় ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।