অবশেষে যমুনা টিভি সম্প্রচারের অনুমতি পেল। সোমবার বিকেলে তথ্য মন্ত্রণালয় থেকে এ ব্যাপারে অনাপত্তি তুলে নেয়া হয়েছে। তথ্য মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কাল মঙ্গলবার এ ব্যাপারে অনুমতিপত্র যমুনা টিভি কর্তৃপক্ষের কাছে পৌঁছে যাবে।jamuna tv

যমুনা টেলিভিশনের সম্প্রচার নিয়ে সরকারের সঙ্গে মালিক পক্ষের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে রিট করে মালিকপক্ষ।

‘যমুনা টিভি আসছে’ এই শিরোনামে ৪ জুলাই একটি খবর দিয়েছিল। ওই খবরে বলা হয়েছিল, সরকারি নির্দেশে বন্ধ হয়ে যাওয়া যমুনা টেলিভিশন যেকোনো সময় সম্প্রচারের অনুমোদন পেতে যাচ্ছে বলে মিডিয়া সংশ্লিষ্ট বিভিন্ন সূত্রে জানা গেছে। এরইমধ্যে চ্যানেলটির সম্প্রচার বিভাগ পুনরায় সম্প্রচারকে সামনে রেখে পরিকল্পনা করছে বলেও জানিয়েছেন কিছু মিডিয়া কর্মী।

নাম প্রকাশে অনিচ্ছুক অন্য একটি চ্যানেলে কর্মরত সম্প্রচার বিভাগের এক কর্মী জানিয়েছেন, যমুনা টেলিভিশনে এই মুহূর্তে সম্প্রচার বিভাগের যে কর্মীরা রয়েছেন তারাই মূলত চ্যানেলটির পুরনো কর্মীদের সাথে যোগাযোগ করছেন। এরইমধ্যে বিভিন্ন চ্যানেলে কর্মরত যমুনার কয়েকজন সাবেক কর্মী এর সম্প্রচার ও প্রকৌশল বিভাগের পরিচালক বিলাল আমান খানের কথা বলে এসেছেন বলে জানা গেছে। চ্যানেলটিতে যোগ দেয়াসহ নানা বিষয়ে এইসব কমীদের সাথে কথা বলেছেন বিলাল। তবে, যমুনা কিভাবে এবং কবে সম্প্রচার অনুমোদন পেতে যাচ্ছে সে বিষয়ে কারো কাছেই কোনো তথ্য নেই বলে জানা গেছে।

এদিকে, যমুনা টেলিভিশনের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি নুরুল ইসলাম বাবুল দিন কয়েক আগে বিলাল আমান খানকে সম্প্রচারে আসার জন্য প্রয়োজনীয় প্রস্ততি গ্রহণের নির্দেশ দিয়েছেন বলে জানা গেছে। তার এ নির্দেশনার পর চ্যানেলটিতে যন্ত্রপাতি তদারকির কাজ বেশ জোরেশোরেই শুরু হয়েছে বলে খবরে প্রকাশ।

এ বিষয়ে বিলাল আমান খানের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন,”হ্যাঁ আমরা প্রস্তুতি নিচ্ছি। চেয়ারম্যান সাহেবকে বলেছি, অনুমতি পাওয়ার তিন মাসের মধ্যে আমরা সম্প্রচারে যেতে পারবো।”

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।