গত বছর জিটিভি তাদের প্রথম ঈদ উৎসব পালন উপলক্ষে ‘মেড ইন চিটাগাং’ নামে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় একটি পূর্ণাঙ্গ নাটক প্রচার করে। যা দর্শক মহলে জনপ্রিয়তা পায়। এরই ধারাবাহিকতায় জিটিভি তাদের ঈদ উৎসবের বাইরেও বিভিন্ন সময় বিভিন্ন নামে ‘মেড ইন চিটাগাং’র সিক্যুয়াল প্রচার করে। এবারের ঈদে দর্শকদের জন্য থাকছে ‘মেড ইন চিটাগাং’ নাটকের ৫ম খণ্ড ‘গৃহযুদ্ধ’।
mede_in_chittagong
এবারের নাটকে ‘মেড ইন চিটাগাং’র নিয়মিত অভিনয় শিল্পীদের সঙ্গে যুক্ত হয়েছেন নুশরাত ইমরোজ তিশা। এ প্রসঙ্গে তিশা বলেন, ‘চট্টগ্রামের ভাষা এতো কঠিন আমার জানা ছিল না, আর ভাষার সঙ্গে এক্সপ্রেশন তো আছেই। নাটকে আমি নোয়াখালীর ভাষায় অভিনয় করেছি। অনেক কষ্ট হয়েছে তবে শেষ পর্যন্ত ঠিকভাবে করতে পেরেছি। আশা করি দর্শকদের ভালো লাগবে।’

নাটকে অভিনয় প্রসঙ্গে পার্থ বড়ুয়া বলেন, ‘আমি চট্টগ্রামের ছেলে, চট্টগ্রামের ভাষায় পূর্ণাঙ্গ নাটক করছি, অনেক ভালো লাগছে। আর ‘মেড ইন চিটাগাং’র মাধ্যমে বৃহত্তর চট্টগ্রামের বিভিন্ন ঐতিহ্য তুলে ধরা হয়েছে। নাটকের শুটিংও চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে করা হয়েছে। সব মিলিয়ে অনেক এনজয় করেছি নাটকটিতে।’

ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পার্থ বড়ুয়া, অপর্ণা ঘোষ, হাসান আজাদ, নিশা, আরফান সাজ্জাদ প্রমুখ। নাটকটি জিটিভিতে ঈদ আয়োজনের ২য় দিন রাত ৯টায় প্রচারিত হবে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।