আসার কথা ছিল ঈদেই। কিন্তু শেষ পর্যন্ত আসা হলো না। তবে ঈদ-পরবর্তী কাছাকাছি সময়েই আসছে এটি মোটামুটি চূড়ান্ত। এমনটাই জানা যায়, সাহারা অভিনীত ‘ঢাকা টু বোম্বে’ ছবির সম্পর্কে। এ ছাড়া ঈদে আর যে কয়টি ছবি মুক্তি পাচ্ছে তার কোনটিতেই নেই সাহারা।shahara

অথচ শেষ কয়েক বছরে ঈদ মানেই ছিল সাহারার নিশ্চিত উপস্থিতি। শেষ ঈদে সাহারা অভিনীত ‘খোদার পরে মা’ ছিল সর্বাধিক ব্যবসাসফল ছবি। অথচ অনেক দিন পর ঈদে প্রেক্ষাগৃহে নেই সাহারা। সাহারা বলেন, ঈদে নেই তো কি হয়েছে ঈদের পরে তো আছি। শাকিব খান ও আমার জুটির ‘ঢাকা টু বোম্বে’ ছবিটি যে কোন সময়ই দর্শক লুফে নেবেন। সাহারা অভিনীত বর্তমানে নির্মাণ চলছে রাজু চৌধুরীর পরিচালনায় ‘তোকে ভালবাসতেই হবে’।

ছবিতে সাহারার নায়ক হিসেবে আছেন জায়েদ খান। এটি তাদের জুটির প্রথম ছবি বলে জানা গেছে। আর এ ছবির মধ্য দিয়েই সাহারা নতুন কোন ছবির শুটিং করছেন। সাহারা বলেন, প্রথমত, ‘রুখে দাঁড়াও’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিনয়ে আমার আগমন। ছবিতে আমার নায়ক ছিলেন শাকিব খান। এরপর অবশ্য আমি এবং আলেক বেশ কয়েকটি ছবিতে জুটি হয়ে অভিনয় করেছি। তারপর আমার জুটি হয় কাজী মারুফের সঙ্গে।

এ জুটিও দর্শক পছন্দের জুটি ছিল। একসঙ্গে আমরা অনেক ছবিতে অভিনয় করেছি। এরপর প্রথম ছবির নায়ক শাকিব খানের সঙ্গে শেষ ক’বছরে বেশ কয়েকটি ছবিতে জুটি হয়ে অভিনয় করেছি। বর্তমানে জায়েদ খানের সঙ্গে অভিনয়ে জুটি হয়েছি।

দেখা যাক কি হয়। তবে সাহারা বর্তমানে চলচ্চিত্রের চেয়ে বাস্তব জুটিতেই বেশি মেতে আছেন। ‘ঢাকা টু বোম্বে’ ছবির প্রযোজক মনিরের সঙ্গে বর্তমানে তার সংসার জুটিও বেশ ভালই চলছে। আর সব মিলিয়ে একটু নিজেকে আড়ালে রাখছেন তিনি। বলেন, নতুন সংসার, একটু তো সময় দিতেই হবে। তবে ঈদের পরই আমার অভিনীত ছবি মুক্তি পাবে এবং ঈদের পর আবার ছবিতে অভিনয় শুরু করব। সব মিলিয়ে এটা স্পষ্ট, ঈদের পরই আসছেন সাহারা।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।