শরীরে কাপড় না রাখার প্রতিযোগিতায় এক নম্বরে থাকতে চান পুনম পান্ডে। টেক্কা দিতে চান সানি লিওন, ভীনা মালিক, মল্লিকাকেও। তবে একটু ধৈর্য্য ধরতে বলেছেন এই বলিউড সুন্দরী।poonam_pandey_পুনম পান্ডের নতুন ছবি ‘নেশা’ নিয়ে বলিউডের সর্বকালের অশ্লীলতার রেকর্ড ভাঙতে যাচ্ছে। ছবিটির যে প্রোমো প্রকাশ পেয়েছে তাতে এ ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। পরিচালকও ছবিটিতে ‘প্রাপ্তবয়স্কদের’ জন্য সাইনবোর্ড লাগিয়ে প্রচার করছেন। এরই মধ্যে পুনম বললেন, এখনো কিছুই দেখাননি তিনি। আরো নাকি অনেক কিছু বাকি।

একটি বিদেশি ম্যাগাজিনের কাছে পুনম দাবি করেন, যা নিয়ে হৈচৈ হচ্ছে এটা নগন্য। প্রযোজক-পরিচালক চাইলে আরো বেশি কিছু দেখাতে চান তিনি। তবে সেই ‘বেশি’টা কি তা আর আন্দাজ করতে বাকি নেই কারো।

পুনম বলেন, বলিউডে সানি লিওন, ভীনা মালিক, মল্লিকাকে টেক্কা দিতে চাই। আমি জানি, আমি কি পারি, আর কি পারবো। তবে এ জন্য তার ভক্তদের শুধু ধৈর্য্য ধরে অপেক্ষা করতে বলেছেন এ সুন্দরী।

পুনম পান্ডেকে নিয়ে তোলপাড় চলছে গোটা ভারতে। ‘নেশা’র পোষ্টারে আগুন দেওয়া হয়েছে। ছবিটি আটকে দিয়েছে সেন্সরবোর্ডও। এ অবস্থায় অনিশ্চিত ‘নেশা’ মুক্তির প্রক্রিয়া। তবে এ নিয়ে সামান্যতম মাথাব্যাথা নেই পুনমের।

গত মঙ্গলবার পুনম জুম টিভিকে জানিয়েছিলেন, সত্যিকারের একজন পর্নোস্টার হতে চান তিনি। তার এই বক্তব্যে ভারতজুড়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখা দেয়। এবার তাঁর ‘আরো দেখাতে চাওয়ার’ ইচ্ছা বিক্ষোভকারীদের ক্ষোভের আগুনকে যেন উস্কে দিল

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।