ফের পর্দায় জুটি গড়তে যাচ্ছেন বাদশা খান শাহরুখ ও বলিউডে হালের সেনসেসন ক্যাটরিনা কাইফ। ফারাহ খানের পরবর্তী ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে দেখা যাবে এই জনপ্রিয় জুটিকে।Katrina

এর আগে শাহরুখ-ক্যাটরিনা একসঙ্গে প্রয়াত যশ চোপড়ার শেষ ছবি ‘যাব তাক হ্যায় জান’ ছবিতে অভিনয় করেছিলেন। ছবিটি সুপারহিট হয়।

জানা যায়, ‘হ্যাপি নিউ ই্য়ার’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয়ের জন্য ক্যাটকে বেশ কঠিন পথ পাড়ি দিতে হয়েছে। তাকে এর জন্য লড়াই করতে হয়েছে নবাগত অঙ্কিতা লোখান্ডে আর জেনিফার উইনজেট এবং সিমরান কুমারের বিরুদ্ধে। এছাড়া ‘ব্যাং ব্যাং’ ছবির সেটে ঋত্বিক রোশান মাথায় আঘাত পাওয়ায় আগামী তিন মাস অবসরও পাচ্ছেন কেট। সেই সুযোগে কেট নিজের ব্যাস্ত শিডিউল সড়িয়ে রেখে আলোচনায় উঠে এসেছেন শাহরুখের বিপরীতে এই ছবিটিতে।

এছাড়া আরো একটি সূত্র জানাচ্ছে যে, ছবিটির স্ক্রিপ্ট পড়ে শাহরুখ পরিচালক ফারা খানকে বলেছিলেন যে, এটিতে তিনি একজন প্রতিষ্ঠিত অভিনেত্রীর সঙ্গে কাজ করতে চান। তারপরও পরিচালক নবাগতদের ছাড়াও দিপিকা পাডুকোনকে নেয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু তার শিডিউল না থাকায় ক্যাটরিনাকেই পছন্দ করেন ফারা।

আগামী সেপ্টেম্বরে ছবিটির কাজ শুরু হবে বলে আশা করা হচ্ছে। সেইসঙ্গে পরিচালক ক্যাটের কাছে এর জন্য মোট ৪০ দিন সময় চেয়েছেন। আর অবসর থাকায় ক্যাট এসময়ে অনায়াসে সময় দিতে রাজিও হয়েছেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।