ব্যতিক্রমধর্মী ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ সব সময়ই বৈচিত্র্যময় আয়োজন নিয়ে হাজির হয় দর্শকের সামনে। এবারের ঈদের ইত্যাদিও নানা চমকে সাজানো হয়েছে।kona

ইত্যাদির ঈদ অনুষ্ঠানে প্রতি বছর একটি বিশেষ নাচের অংশ থাকে। সময়ের জনপ্রিয় তারকারা এতে অংশগ্রহণ করে থাকেন। নৃত্যশিল্পী না হলেও নৃত্যজ্ঞান আছে এমন শিল্পীদের প্রশিক্ষণের মাধ্যমে উপযুক্ত করে তাদের নেয়া হয়। এবারের এ নৃত্যে কোনো নৃত্যশিল্পী নয়, অংশগ্রহণ করেছেন দুইজন সঙ্গীতশিল্পী।

এ অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো টিভি অনুষ্ঠানে নাচলেন কণা ও হৃদয় খান। তাদের সঙ্গে অংশ নিয়েছেন প্রায় অর্ধশত নৃত্যশিল্পী। নৃত্য পরিচালনা করেছেন মনিরুল ইসলাম মুকুল ও মামুন।

নাচটি ক্লাসিকাল ও আধুনিক নৃত্যের সংমিশ্রণে তৈরি করা হয়েছে। ফাগুন অডিও ভিশন সূত্রে জানা যায়, ‘ইত্যাদি’র এবারের এই নাচটি দর্শকদের ভিন্নরকম আনন্দ দেবে। সব সময় যে ধরনের নাচ এবং নাচের মিউজিক শুনে দর্শকরা অভ্যস্ত এই নাচটি তার চেয়ে ব্যতিক্রম।

মিউজিকে যেমন নতুনত্ব রয়েছে তেমনি নাচের কম্পোজিশনেও রয়েছে বৈচিত্র্য। এবারের ঈদের ‘ইত্যাদি’র এই নাচটি দর্শকদের আনন্দ দেবে বলে জানিয়েছে ফাগুন অডিও ভিশন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।